১৭ মে ২০২৪, শুক্রবার, ০৬:৪৬:১৯ পূর্বাহ্ন


প্রাক্তন স্বামী রীতেশের সঙ্গেই কি ফের ঘর বাঁধছেন রাখি?
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ৩০-০৪-২০২৪
প্রাক্তন স্বামী রীতেশের সঙ্গেই কি ফের ঘর বাঁধছেন রাখি? ছবি: সংগৃহীত


ফের কি প্রাক্তন স্বামী রীতেশের সঙ্গেই ঘর বাঁধছেন রাখি সাওয়ান্ত? এই নিয়েই এখন জোর চর্চা বলিপাড়ায়। বর্তমান স্বামী আদিল খানের সঙ্গে মোটেই বনিবনা হচ্ছে না রাখির। মামলা গড়িয়েছে আদালতে। এর মধ্যেই রীতেশ এবং রাখিকে একসঙ্গে দেখলেন পাপারাৎজিরা। সেই ছবি ফ্রেমবন্দীও করেছেন তাঁরা।

শুধু তাই নয়, আদিল রাখির নামে মিথ্যে কথা বলছে বলেও সওয়াল করেন রীতেশ। প্রাক্তন স্ত্রীর পাশে দাঁড়িয়ে তিনি বলেন, "আদিল মিথ্যা কথা বলছেন। আদালতের রায় নিয়ে যা বলছেন, তার কোনও প্রমাণ নেই। মিডিয়ায় গিয়ে এসব আজগুবি খবর ছড়াচ্ছেন"। রাখিকে খুব শীঘ্রই গ্রেফতার করা হবে বলে মন্তব্য করেছিলেন আদিল। তার প্রতিক্রিয়ায় রাখি বলছেন, "আমি ভারতে থাকা উপভোগ করছি"।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন আদিল। সেখানে তিনি দাবি করেন, সুপ্রিম কোর্ট রাখির আগাম জামিনের আবেদন খারিজ করে দিয়েছে এবং চার সপ্তাহের মধ্যে তাঁকে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছে মুম্বই পুলিশ। এখান থেকেই ঘটনার সূত্রপাত। আদিল বলেন, "এর মানে খুব সহজ, প্রথমে আপনাকে জেলে যেতে হবে, তারপরই জামিন মিলবে"।

আদিল খান দুরানির সঙ্গে রাখি সাওয়ান্তের আইনি লড়াই চলছে দীর্ঘদিন ধরে। রীতেশের সঙ্গে বিচ্ছেদের পর দুজনে গাঁটছড়া বেঁধেছিলেন। কিন্তু গত বছর বিগ বসে আদিলের বিরুদ্ধে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িত থাকার অভিযোগ ওঠে। তারপর থেকেই রাখির সঙ্গে তাঁর সম্পর্কে অবনতি হতে শুরু করে। আদিলের বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানান রাখি। ২০২৩-এর ৭ ফেব্রুয়ারি আদিলকে গ্রেফতার করে পুলিশ। পাঁচ মাস জেলে থাকার পর জামিন পান।

আদিলের আগে রীতেশকে বিয়ে করেছিলেন রাখি। দুজনেই বিগ বস ১৫-এ প্রতিযোগী হিসেবে অংশ নিয়েছিলেন। কিন্তু শোয়ের গ্র্যান্ড ফিনালে অর্থাৎ ২০২২-এর ফেব্রুয়ারির পর আলাদা হয়ে যান। বিচ্ছেদের ঘোষণা করে রাখি বলেছিলেন, "প্রিয় ভক্ত এবং শুভাকাঙ্খীরা, আমি এবং রীতেশ আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। বিগ বসে অনেক কিছু হয়েছে। আমি আগে সে সব জানতাম না। আমরা এখন থেকে দু'জনে আলাদাভাবে জীবন উপভোগ করব"।