০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৪:০৯:৫৮ পূর্বাহ্ন


রাণীশংকৈলে কৃষি যন্ত্রপাতি, উপকরণ ও সংরক্ষণাগার ভবন নির্মাণ কাজের উদ্বোধন
হুমায়ুন কবির,রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ৩০-০৩-২০২৩
রাণীশংকৈলে কৃষি যন্ত্রপাতি, উপকরণ ও সংরক্ষণাগার ভবন নির্মাণ কাজের উদ্বোধন রাণীশংকৈলে কৃষি যন্ত্রপাতি, উপকরণ ও সংরক্ষণাগার ভবন নির্মাণ কাজের উদ্বোধন


ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে প্রকল্পের অর্থায়নে বরাদ্দকৃত খামার যান্ত্রিকীকরণের মাধ্যমে ফসল উৎপাদন বৃদ্ধি, যন্ত্রপাতি রক্ষণাগার, বীজ সংরক্ষণাগার ও কৃষক প্রশিক্ষণ কেন্দ্র ভবন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। 

বৃহস্পতিবার (৩০ মার্চ) দুপুরে কৃষি অফিস চত্বরে এ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

ঠাকুরগাঁও-৩ আসনের সাংসদ হাফিজউদ্দীন আহম্মেদ ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না প্রধান ও বিশেষ অতিথি হিসাবে এ ভবন নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন। 

সমন্বিত ব্যবস্থাপনার মাধ্যমে কৃষি যান্ত্রিকীকরণ প্রকল্পের আওতায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অর্থায়নে ১ হাজার ২১২ বর্গফুটের আয়তনের একতলা ভবনটির নির্মাণ ব্যয় ধরা হয়েছে প্রায় ৩৬ লাখ টাকা। এ সময় উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান শেফালি বেগম, কৃষি অফিসার সঞ্জয় দেবনাথ, টিএইচএ ডাঃ আব্দুস সামাদ চৌধুরী, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক জাহাঙ্গীর আলম, যুগ্ম আহবায়ক আবু তাহের, ইউপি চেয়ারম্যান আবুল কালাম ও আবুল কাসেম, ঠিকাদারি প্রতিষ্ঠান মা এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী শাহ আলমের প্রতিনিধি শফিকুল ইসলাম, কৃষি দপ্তরের বিভিন্ন কর্মকর্তা- কর্মচারী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।