১৮ মে ২০২৪, শনিবার, ১১:৪৯:৩৬ অপরাহ্ন


মাঠ থেকে যুবকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ১১-০৪-২০২৩
মাঠ থেকে যুবকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার মাঠ থেকে যুবকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার


শক্তিগড়ের একটি মাঠ থেকে তন্ময় মালিক অরফে সোনু (১৯) নামের এক যুবকের ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ । সারা শরীরে আঘাতের চিহ্ন। সোমবার সন্ধায় পূর্ব বর্ধমানের হীরাগাছি এলাকায় এ ঘটনা ঘটে । প্রাথমিকভাবে এই ঘটনা খুন বলেই মনে করছে পুলিশ। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

পুলিশ জানিয়েছে, নিহত তন্ময় মালিক চন্দননগরে যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়েছিলেন। সন্ধাবেলা মাঠের মাঝখানে তাঁকে ক্ষতবিক্ষত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। কে বা কারা খুন করল তা বুঝতে পারছে না মৃতের পরিবার।

তন্ময় মালিক বাড়ি হীরাগাছির ঘোষপাড়ায়। তন্ময় চন্দননগরে তাঁর মায়ের কাছে থাকতেন। সোমবার বিকেলে চন্দননগর যাওয়ার জন্য বাড়ি থেকে বাবার সঙ্গে বেরিয়েছিলেন তিনি।  মোটরবাইকে করে হীরাগাছি রেল গেটের কাছে তাঁকে নামিয়ে দেন বাবা তাপস মালিক। সেখান থেকে ছেলের চন্দননগর যাওয়ার কথা ছিল বলে জানিয়েছেন তার বাবা। 

বাড়ি ফিরে আসার ঘণ্টাখানেকের মধ্যে ফোন যায় তাপস বাবুর কাছে। ছুটে এসে তিনি দেখেন মাঠের মধ্যে পড়ে রয়েছে ছেলের নিথর দেহ। স্থানীয় বাসিন্দারাই মাঠের মধ্যে তন্ময়কে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে তাঁকে খবর দেন বলে জানিয়েছেন তন্ময়ের বাবা। তিনি জানিয়েছেন, তাঁর ছেলে আইটিআই পাশ করেছিলেন কিছুদিন আগেই।

পুলিশ জানিয়েছে, তন্ময়ের মৃতদেহের পাশে তাঁরই এক বন্ধুর ব্যাগ পাওয়া গেছে। পিন্টু মুর্মু নামে সেই বন্ধুরও কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না। খুনের তদন্তের পাশাপাশি ওই বন্ধুরও খোঁজ করছে পুলিশ। জানা গেছে, ধারালো অস্ত্র দিয়ে বার বার আঘাত করা হয়েছে তন্ময়ের শরীরে। তাঁকে কুপিয়ে খুন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

উল্লেখ্য, কয়েকদিন আগে এই শক্তিগড়েই খুন হন ব্যবসায়ী রাজু ঝা। ল্যাংচা হাবে মিষ্টি খেতে গিয়েছিলেন ওই ব্যবসায়ী। সেই সময়ই গুলি করে খুন করা হয় তাঁকে।