৩০ এপ্রিল ২০২৪, মঙ্গলবার, ১২:১৪:২১ পূর্বাহ্ন


একই বাড়িতে বাবা, ছেলে ও নাতির মরদেহ উদ্ধার
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ১৪-০৪-২০২৪
একই বাড়িতে বাবা, ছেলে ও নাতির মরদেহ উদ্ধার একই বাড়িতে বাবা, ছেলে ও নাতির মরদেহ উদ্ধার


এক বাড়ি থেকে বাবা, ছেলে ও নাতির পচাগলা মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।আত্মহত্যা নাকি খুন, তার তদন্তে নেমেছে পুলিশ। মৃতদেহ তিনটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে । পরিবারের অন্যান্য সদস্যদের খোঁজ করে তাঁদের খবর দেওয়ার চেষ্টা করছে পুলিশ। 

পুলিশ সূত্রে খবর, বরানগরের নিরঞ্জন সেন সরণির ওই বাড়ি থেকে সকালে পচা গন্ধ বেরচ্ছিল বলে জানান প্রতিবেশীরা। পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ বাড়িতে এসে কোলাপসিবল গেটের তালা ভেঙে ঢোকে ভিতরে। দেখা যায়, একটি ঘরে যুবকের রক্তাক্ত দেহ পড়ে রয়েছে। পাশের ঘরে এক বৃদ্ধ ও আরেক যুবকের মরদেহ। জানা যায়, তারা সম্পর্কে দাদু ও নাতি। এরপর উদ্ধার করা হয় হওয়া এক ছেলের মরদেহ । অর্থাৎ মৃতদেহগুলি বাবা, ছেলে ও নাতির।

আরও জানা গেছে, উদ্ধার হওয়া মৃত বৃদ্ধের নাম শংকর হালদার। তাঁর বয়স আনুমানিক ৭০ বছর। তাঁর ছেলে বাপ্পা হালদার ও নাতি বর্ণ হালদার। এঁদের তিনজনের দেহ উদ্ধার হয়েছে ওই বাড়ি থেকে। ছেলে বাপ্পার মাথার পিছনে আঘাত রয়েছে বলে জানিয়েছে পুলিশ। প্রাথমিক অনুমান, নিজের বাবা ও ছেলেকে খুন করে আত্মঘাতী হয়েছেন বাপ্পা। কিন্তু সেক্ষেত্রে তাঁর মাথার পিছনে আঘাত কীভাবে, সেই প্রশ্নও উঠছে। স্থানীয় কাউন্সিলর উষা বেরা জানিয়েছেন, ”আমরা প্রতি বছরের মতো এবারও পয়লা বৈশাখে প্রভাতফেরি নিয়ে বেরিয়েছিলাম। তা শেষ হওয়ার পর খবর পাই, এক বাড়িতে তিনজন মারা গেছেন। আমি সঙ্গে সঙ্গে এখানে ছুটে আসি। পুলিশও এসেছে। তদন্ত চলছে। তার পর বোঝা যাবে ঘটনা কি ঘটেছে।”