২৪ জুন ২০২৪, সোমবার, ১১:৪৫:২৪ পূর্বাহ্ন


কৃষককে গলা কেটে হত্যা, স্ত্রীসহ আটক ২
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১৪-০৪-২০২৩
কৃষককে গলা কেটে হত্যা, স্ত্রীসহ আটক ২ কৃষককে গলা কেটে হত্যা, স্ত্রীসহ আটক ২


পাবনার আটঘরিয়ায় আলহাজ আলী (৩৬) নামের এক কৃষককে গলা কেটে হত্যা করা হয়েছে। শুক্রবার সকাল সাতটার দিকে উপজেলার জুমাইখিরি পূর্বপাড়া গ্রামে নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী সহ দু'জনকে আটক করেছে পুলিশ।

নিহত আলহাজ আলী আটঘরিয়া উপজেলার দেবোত্তর ইউনিয়নের জুমাইখিরি পূর্বপাড়া গ্রামের মৃত নাগর আলীর ছেলে। পেশায় তিনি একজন কৃষক ছিলেন।

নিহতের বড় ভাই আব্দুর রাজ্জাক জানন, ঘটনার দিন সকালে প্রতিবেশী মিনা খাতুন কৃষক আলহাজ এর বাড়িতে ফ্রিজে রাখা মাছ আনতে গিয়ে নিজ ঘরের সিঁড়িতে গলা কাটা অবস্থায় আলহাজকে পড়ে থাকতে দেখে চিৎকার করেন। পরে থানা পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

আব্দুর রাজ্জাক দাবি করেন, পরকীয়া সম্পর্কের জেরে তার ভাইকে হত্যা করা হয়েছে।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পরকীয়ার জেরে আলহাজ আলীকে গলাকেটে হত্যা করা হয়েছ।

ওসি আরও বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী সুরাইয়া খাতুন (২৮) ও একই গ্রামের আব্দুল হালিমের ছেলে ইসমাইল হোসেনকে (২৩) আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।