১৭ মে ২০২৪, শুক্রবার, ০২:৩২:৫৫ পূর্বাহ্ন


ট্যাক্সিচালককে ভাড়া না দিয়ে দৌড় লাগালেন সালমান
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১৫-০৪-২০২৩
ট্যাক্সিচালককে ভাড়া না দিয়ে দৌড় লাগালেন সালমান ট্যাক্সিচালককে ভাড়া না দিয়ে দৌড় লাগালেন সালমান


বলিউডের ভাইজান সালমান খান অভিনয়ের জন্য যেমন শিরোনামে আসেন, তেমনই তাঁর উদারতার জন্যও আলোচনার কেন্দ্রে উঠে থাকেন। বহু মানুষকে অর্থনৈতিক ভাবে সালমান সাহায্য করেছেন বলেও জানা যায়।

নিজে অবশ্য বিলাসী জীবনযাপনে অভ্যস্ত নন সালমান। এক কামরার ফ্ল্যাটে থাকেন। যেটুকু আর্থিক প্রতিপত্তি তাঁর এখন, আগে কিছুই ছিল না। বাড়ি ভাড়া দিতে পারতেন না অর্থাভাবে। এক বার ট্যাক্সিতে উঠেও টাকা দিতে পারেননি চালককে। কলেজজীবনের সেই গল্প সম্প্রতি ভাগ করে নিলেন ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির প্রচারে এসে।

সালমান বলেন, “সাধারণত আমরা ট্রেনে করেই কলেজে যেতাম। কিন্তু মাঝেমধ্যে মনে হত একটু আরাম করে যাওয়ার কথা। এক দিন ট্যাক্সি নিয়েছিলাম। কিন্তু মজার ব্যাপার এটাই যে, আমার কাছে কোনও টাকাই ছিল না। কলেজ থেকে একটু দূরের রাস্তায় ট্যাক্সিচালককে দাঁড় করাই। বলি যে, টাকা নিয়ে আসছি। কিন্তু আমি আর ফিরে আসিনি।”

এর পরের ঘটনাও সিনেমার মতো। সলমন বলেন, “আস্তে আস্তে আমি মডেলিং করতে শুরু করি, ভাল রকম উপার্জন করতে থাকি। এক দিন বাড়ি ফেরার সময় ট্যাক্সি নিই। ট্যাক্সিচালক আমাকে বার বার বলতে থাকেন, তিনি আমাকে কোথাও দেখেছেন। বাড়ি পৌঁছে আমি তাঁকে বলি, উপর থেকে টাকা এনে দিচ্ছি। সঙ্গে সঙ্গে পুরনো ঘটনা মনে পড়ে যায় সেই চালকের, আমায় তিনি চিনতে পারেন। আমরা দু’জনেই হাসতে থাকি তার পর।