১৮ মে ২০২৪, শনিবার, ১০:৫৮:৪৫ অপরাহ্ন


মন্দিরে গৃহবধূকে অজ্ঞান করে ধর্ষণ, গ্রেফতার ২
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ২১-০৪-২০২৩
মন্দিরে গৃহবধূকে অজ্ঞান করে ধর্ষণ, গ্রেফতার ২ মন্দিরে গৃহবধূকে অজ্ঞান করে ধর্ষণ, গ্রেফতার ২


মন্দিরে পুজো দিতে গিয়ে এক বধূকে অজ্ঞান করে  ধর্ষণ করেছে দুই সিভিক ভলান্টিয়ার।  ঘটনাটি ঘটেছে বীরভূমের লাভপুরে। অভিযুক্তদের গ্রেফতার করেছে পুলিশ। 

সূত্রের খবর, অভিযুক্ত দুই সিভিক ভলান্টিয়ারের নাম সুমিত মুখোপাধ্যায় এবং ছট্টু দত্ত। শুক্রবার দু’জনকে গ্রেফতার করে বোলপুর মহকুমা আদালতে তোলা হয়। দুই অভিযুক্তকেই তিনদিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক। 

জানা গেছে, গত ১১ এপ্রিল লাভপুরের ফুল্লরা মন্দিরে মেয়েকে নিয়ে পুজো দিতে গিয়েছিলেন ওই বধূ। সেই সময় তিনি ফুল্লরা মন্দিরে কর্মরত ওই দু’জন সিভিক ভলান্টিয়ারের কাছে পানি চান। তাঁরা ওই পানিতে ঘুমের ওষুধ মিশিয়ে দেন। এরপর সেই পানি পান করতেই জ্ঞান হারান গৃহবধূ। নিজেদের আত্মীয় পরিচয় দিয়ে মন্দির চত্বর থেকে ওই মহিলাকে পাশের একটি গেস্ট হাউসে নিয়ে যান দুই সিভিক ভলান্টিয়ার। এরপর সেখানেই তাকে পালাক্রমে ধর্ষণ করে তারা।  

সেই মুহূর্তে ঘটনা লোকলজ্জার ভয়ে কাউকে কিছু জানাননি গৃহবধূ। অবশেষে গত বুধবার তিনি নিজের স্বামীকে পুরো ঘটনা খুলে বলেন। এরপর সেইদিনই সঙ্গে সঙ্গে মহিলাকে নিয়ে তাঁর স্বামী লাভপুর থানায় গিয়ে অভিযুক্ত দুই সিভিক ভলান্টিয়ারের নামে লিখিত অভিযোগ দায়ের করেন। সেদিন রাতেই দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এই ধর্ষণের ঘটনাকে কেন্দ্র করে  হৈচৈ পড়েছে এলাকায়। নিরাপত্তার দায়িত্বে থাকা দুই সিভিক ভলান্টিয়ারের এমন কীর্তিতে রীতিমতো ক্ষুব্ধ এলাকাবাসী। দোষীদের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন তাঁরা।