১৩ মে ২০২৪, সোমবার, ০৬:৩২:৫৩ পূর্বাহ্ন


সুন্দরী নারী দেখলেই চোখ চলে যায়? বিবাহিত পুরুষদের জন্য পাঁচ টিপস!
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ১৪-০৬-২০২৩
সুন্দরী নারী দেখলেই চোখ চলে যায়? বিবাহিত পুরুষদের জন্য পাঁচ টিপস! সুন্দরী নারী দেখলেই চোখ চলে যায়? বিবাহিত পুরুষদের জন্য পাঁচ টিপস!


যা কিছু সুন্দর তা দেখা কোনও পাপ নয়। তবে বিয়ের পর কিছু জিনিসে অবশ্যই টানতে হবে দাঁড়ি ! না হলেই দাম্পত্য জীবনে কলহের শেষ থাকবে না। কিন্তু সুন্দরী দেখলেই চোখ যেন অটো মোশনে চলে যায় সেদিকে। আর তা যদি ধরা পড়ে স্ত্রীয়ের র‍্যাডারে তবে সর্বনাশ। 

এই স্বভাব বদলে ফেলা একটু কষ্টের বটেই। তবে অশান্তি এড়াতে কয়েকটি টিপস মেনে চলুন। দেখবেন দাম্পত্য হবে সুখের। 

প্রথমত, আপনি যখনই স্ত্রীকে নিয়ে বাইরে বা পার্টিতে যাবেন মনে রাখতে হবে আপনি বিবাহিত। এবং আপনার জীবনে এখন স্ত্রীই সর্বসেরা নারী। এই সম্পর্ককে গোটা জীবন বয়ে নিয়ে যেতে হবে। তাই দাম্পত্যের প্রতি আপনাকে যেন তেন প্রকারেণ নিষ্ঠাবান হতেই হবে। দেখবেন তাহলেই চোখ ও মন দুই-ই থাকবে কন্ট্রোলে! 

দ্বিতীয়ত, বিয়ের পর চেষ্টা করুন স্ত্রীকে মন দিয়ে ভালবাসার। ভালবাসা এমন জিনিস যা সব কিছু থেকে দূরে নিয়ে যাবে আপনাকে। ভালবাসা মন থেকে হলে দাম্পত্য কলহের জায়গাই নেই। চোখও এদিক ওদিক উঁকি দেবে না। 

তৃত্বীয়ত, কাজকে জীবনের মূল লক্ষ্য করুন। এতে সংসার, কাজ দুই-ই হবে সুখের। কাজে বেশি মন দিলে অন্য সুন্দরী তো বাদ দিন নিজের দিকে তাকানোর সময় পাবেন না। ঝগড়া ঝাটিও পালাবে ঝট করে। 

চতুর্থ, মেনে নিন আপনি আর ব্যাচেলর নন। আপনি বিবাহিত। এই ভাবনা আপনাকে স্ত্রীয়ের প্রতি অনেক দায়িত্ববান করে তুলবে। সংসার হবে সুখের। 

পঞ্চম, নিজেকে ভালবাসুন। বুঝুন আপানার জীবনের প্রায়োরিটি কোনটা। কোন কোন মানুষ আপনার জীবনের সব থেকে কাছের। দেখবেন পরিবার চোখের সামনে ভাসবে। বন্ধু বান্ধবও খুঁজে পাবেন। স্ত্রীকেও পাবেন। সব বদলে যাবে। নিজেকে ভালবাসলে অপরদিকের মানুষটাকেও বেশি ভালবাসা যায়।