০৫ মে ২০২৪, রবিবার, ০২:১১:৪৯ অপরাহ্ন


সিরাজগঞ্জে বাস-অটোরিকশা সংঘর্ষে মা-মেয়েসহ নিহত ৩
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১৫-০৬-২০২৩
সিরাজগঞ্জে বাস-অটোরিকশা সংঘর্ষে মা-মেয়েসহ নিহত ৩ ফাইল ফটো


সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বাস-অটোরিকশা সংঘর্ষে মা-মেয়েসহ সিএনজিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুজন।

বৃহস্পতিবার (১৫ জুন) সকালে সিরাজগঞ্জ-হাটিকুমরুল মহাসড়কের নলকা সেতু এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল কবির।

নিহতরা হলেন সিরাজগঞ্জ পৌর এলাকার ফজলুল হক রোডের রিপন শেখের স্ত্রী মুরশিদা খাতুন ও তার ছয় মাস বয়সি মেয়ে নিহান ইসলাম। তাৎক্ষণিক অন্য নিহত ও আহতদের নাম-পরিচয় জানাতে পারেনি পুলিশ।

ওসি বলেন, যাত্রী নিয়ে সিএনজিচালিত অটোরিকশাটি সিরাজগঞ্জের দিকে যাচ্ছিল। সিরাজগঞ্জ-হাটিকুমরুল মহাসড়কের নলকা সেতু এলাকায় এলে সিরাজগঞ্জ থেকে ছেড়ে আসা হাটিকুমরুলগামী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই এক নারী নিহত ও কয়েকজন আহত হয়। পরে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেওয়ার পরে সাত মাসের এক শিশুসহ আরও এক নারী নিহত হয়।

খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করা হয়েছে। নিহতের পরিবারের লোকজন থানায় আসছেন। ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত পরিবহন দুটি উদ্ধার করা হয়েছে।