২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৩:৫৭:০৪ অপরাহ্ন


জামালপুরে সাংবাদিক নাদিম হত্যায় ছয়জন আটক
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১৬-০৬-২০২৩
জামালপুরে সাংবাদিক নাদিম হত্যায় ছয়জন আটক জামালপুরে সাংবাদিক নাদিম হত্যায় ছয়জন আটক


জামালপুরের বকশীগঞ্জে সন্ত্রাসী হামলায় সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যার ঘটনায় ছয়জনকে আটক করা হয়েছে।

বুধবার অফিসের কাজ শেষে রাত ১০টার দিকে মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে সন্ত্রাসী হামলার শিকার হয়ে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বেলা তিনটার দিকে তার মৃত্যু হয়।

নিহত সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম (৪৫) উপজেলার নিলাখিয়া ইউনিয়নের গোমেরচর গ্রামের আবদুল করিমের ছেলে।

নাদিমের স্ত্রী মনিরা বেগম অভিযোগ করে বলেন, সংবাদ প্রকাশকে কেন্দ্র করে বকশীগঞ্জের সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তার স্বামীর ওপর অসন্তুষ্ট হয়েছিলেন। আগেও তিনি নানাভাবে তাকে হেনস্তা করার চেষ্টা করেছেন। ওই ইউপি চেয়ারম্যানের লোকজনই হামলা করে তাকে হত্যা করেছেন। তিনি এ ঘটনায় জড়িত ব্যক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

শুক্রবার সকালে বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা জানান, এ ঘটনায় ইতোমধ্যে ছয়জনকে আটক করা হয়েছে। সিসিটিভির ফুটেজ দেখে হামলায় সরাসরি অংশ নেয়া সাধুরপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মাহামুদুল আলম বাবুর বোনের ছেলে রেজাউল ও বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক রাকিবুল্লাহ রাকিব চিহ্নিত হয়। এছাড়াও চেনা যায় মনির, রিফাত ও সাইদকে। তারা সবাই চেয়ারম্যান বাবুর অনুসারী। তাদের এরই মধ্যে আটক করেছে পুলিশ।

তবে থানা সূত্রে জানা গেছে, ছয়জনকে আটক করলেও হত্যার সাথে জড়িত ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুসহ অন্যান্য আসামিদের এখনও ধরতে পারেনি পুলিশ। 

শুক্রবার সকাল ১০টায় বকশীগঞ্জ হাইস্কুল মাঠে জানাজা শেষে নাদিমকে পারিবারিক কবরস্থানে দাফন করার কথা রয়েছে।