১১ মে ২০২৪, শনিবার, ০২:৪৭:৫১ অপরাহ্ন


‘বিয়ে দিতে রাজী না হওয়ায় মাকে কুপিয়ে হত্যা করেন ছেলে’
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ২৮-০৪-২০২৪
‘বিয়ে দিতে রাজী না হওয়ায় মাকে কুপিয়ে হত্যা করেন ছেলে’ ‘বিয়ে দিতে রাজী না হওয়ায় মাকে কুপিয়ে হত্যা করেন ছেলে’


বিয়ে দিতে রাজী না হওয়ায় চাঁদপুরের ফরিদগঞ্জে মাকে কুপিয়ে হত্যা করল এক সন্তান। হত্যার ৬ ঘণ্টা পর পলাতক আসামি মো. রাসেলকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৬ এপ্রিল) রাতে তথ্য প্রযুক্তি মাধ্যমে উপজেলার কেরোয়া গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করে।

শনিবার (২৭ এপ্রিল) বিকেলে চাঁদপুর পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়।

অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় বলেন, বিয়ে দিতে রাজি না হওয়ায় শুক্রবার দুপুরে ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের ইছাপুর গ্রামের খান বাড়িতে ছেলে রাসেল হোসেন তার মা রানু বেগমকে কুপিয়ে হত্যা করে। পরে সে বিষয়টি তার বাবা আতর খানকে মুঠোফোনে জানিয়ে পালিয়ে যায়। রাসেলের দেওয়া তথ্য মতে হত্যাকাণ্ডে ব্যবহৃত আলামত জব্দ করে পুলিশ। খুন হওয়া রানু বেগম (৫৫) খান বাড়ির আতর খানের স্ত্রী। ঘাতক ছেলে রাসেল (২২) ঘটনার পর পালিয়ে যায়।

জানা যায়, রাসেল গত কয়েক বছর পূর্বে ঢাকার একটি বাসায় দারোয়ানের চাকরি করতো। তার মানসিক সমস্যা থাকায় তাকে ওই বাসা থেকে বের করে দেওয়া হয়। এরপর থেকে সে গ্রামের বাড়িতে এসে থাকতো।

এ বিষয়ে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. সাইদুল ইসলাম বলেন, হত্যার সংবাদ শুনে ঘটনাস্থলে থেকে নিহত রানু বেগমের মরদেহ উদ্ধার করা হয়েছে। হত্যার শিকার রানু বেগমের স্বামী আতর খান ও তার মেয়ে শাহিনের বক্তব্যনুযায়ী নিজের ছোট ছেলে রাসেল কর্তৃক হত্যার শিকার হয়েছেন বলে জানিয়েছেন।