১১ মে ২০২৪, শনিবার, ০৫:০৩:২৯ অপরাহ্ন


রাজধানীতে বাড়ির নিরাপত্তাকর্মী খুন
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২৬-০৬-২০২৩
রাজধানীতে বাড়ির নিরাপত্তাকর্মী খুন ফাইল ফটো


রাজধানীর পশ্চিম আগারগাঁওয়ে ছুরিকাঘাতে আজিম ইসলাম নামে এক নিরাপত্তাকর্মী নিহত হয়েছেন।

সোমবার (২৬ জুন) ভোর রাত ৩টার দিকে বিজ্ঞান জাদুঘরের পাশে ৫৯নং মিয়া টাওয়ারে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক ভোর সাড়ে ৪টায় তাকে মৃত ঘোষণা করেন।

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ধুবুরিয়া গ্রামের মৃত লুৎফর রহমানের ছেলে আজিম (৫৫) । পশ্চিম আগারগাঁওয়ের বাড়ির নিরাপত্তা কর্মী ছিলেন তিনি। তার স্ত্রী ও এক মেয়ে গ্রামের বাড়িতে থাকেন।
 
বাড়িটির ম্যানেজার ইমাম হোসেন জানান, ভোর রাত আনুমানিক ৩টার দিকে তিনি খবর পেয়ে বাড়ির নিচতলায় সিকিউরিটি গার্ডেন রুমের সামনে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন আজিমকে। সঙ্গে সঙ্গে তিনি তাকে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল, এরপর সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে যান। সেখানেই চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 
তিনি আরও জানান, ওই বাড়ির দ্বিতীয় তলায় একটি অফিসের পিয়ন সাগর (১৮) তাকে ছুরিকাঘাত করেছে বলে জানতে পেরেছেন তিনি। ঘটনার সময় হাতে আঘাত পাওয়া সাগর চিকিৎসার জন্য পরবর্তীকালে একাই ঢাকা মেডিকেলের চিকিৎসা নিতে আসেন। সেখান থেকে আইনশৃঙ্খলা বাহিনী তাকে আটক করে বলে জানান ইমাম হোসেন।
 
এদিকে নিহত আজিমের ছোট ভাই আজিজ মিয়া জানান, ছুরিকাঘাতে আজিম মারা গেছে এমন খবর শুনে তিনি মিরপুর থেকে ঢাকা মেডিকেলে পৌঁছান। সেখানে বড় ভাইয়ের মরদেহ দেখতে পান। কী কারণে কে তাকে খুন করেছে, সে বিষয়ে কিছু জানেন না তিনি।
 
শেরেবাংলানগর থানার উপপরিদর্শক (এসআই) মো. ইমরান জানান, মরদেহটি ঢাকা মেডিকেলের মর্গে রয়েছে। ঘটনার বিস্তারিত জানার জন্য তাদের একাধিক টিম কাজ করছে। তবে অভিযুক্ত সাগরকে আটকের বিষয়ে তিনি কিছু জানেন না বলে দাবি করেন।