১১ মে ২০২৪, শনিবার, ১০:৩৫:৫৯ পূর্বাহ্ন


লালমনিরহাটে ব্যথা সইতে না পেরে নারীর আত্মহত্যা
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ২৬-০৬-২০২৩
লালমনিরহাটে ব্যথা সইতে না পেরে নারীর আত্মহত্যা লালমনিরহাটের আদিতমারীতে ঝুলন্ত নারীর মরদেহ দেখতে স্থানীয়দের ভিড়। ছবি: সময় সংবাদ


লালমনিরহাটের আদিতমারীতে পেট ব্যথা সইতে না পেরে খালেদা বেগম (৩৫) নামে এক নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। সোমবার (২৬ জুন) সকালে আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নের গোবর্ধন এলাকার নিজ বাড়ির শয়ন কক্ষে তিনি আত্মহত্যা করেন।

খালেদা বেগম ওই এলাকার মফিজুল ইসলামের স্ত্রী।

এলাকাবাসী জানান, খালেদা বেগমের অসহ্য পেট ব্যথা হতো। তার স্বামী স্থানীয় আবলার বাজারে চায়ের দোকান করে সংসার চালান। সাংসারিক জীবনে তাদের তেমন কোনো অশান্তি ও ঝগড়াঝাটি ছিল না। তবে টাকার অভাবে স্ত্রীর সঠিকভাবে চিকিৎসা করাতে পারতেন না হতদরিদ্র স্বামী মফিজুল।

সোমবার ফজরের পরেই তার স্বামী দোকান খুলতে চলে যান। এর কিছুক্ষণ পরে ছেলে ও মেয়েরা সকালের নাস্তা করতে বাবার দোকানে যায়। এরই ফাঁকে নিজ ঘরে রশি ঝুলিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন খালেদা। নাস্তা খেয়ে তার দুই মেয়ে এসে ঝুলে থাকা অবস্থায় দেখতে পেয়ে বাবাকে খবর দেয়। পরে এলাকাবাসী এসে পুলিশকে খবর দেয়।

মহিষখোচা ইউনিয়নের ইউপি সদস্য নুর আলম বলেন, তাদের পারিবারিকভাবে অশান্তি ও ঝগড়ার কোনো ঘটনা কখনো শোনেননি। প্রাথমিকভাবে মনে হচ্ছে বিভিন্ন রোগে দীর্ঘদিন ধরে খালেদা অসুস্থ থাকায় পেট ব্যথা সহ্য করতে না পেরেই আত্মহত্যা করেছেন।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।