১১ মে ২০২৪, শনিবার, ০১:১২:২২ অপরাহ্ন


বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৪-০৭-২০২৩
বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত দুর্ঘটনাকবলিত বাস। ছবি: সময় সংবাদ


নীলফামারীর ডোমারে বেপরোয়া গতির একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় রাসেল ইসলাম (২৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (৪ জুলাই) দুপুরের দিকে নীলফামারী-ডোমার মহাসড়কের ধরনীগঞ্জে বাঁশের পুল এলাকায় ঘটনাটি ঘটে।

রাসেল ইসলাম সোনারায় ইউনিয়নের বড়গাছা ঘোনপাড়া এলাকার রহিদুল ইসলামের ছেলে। এক মাস আগে তার বিয়ে হয়েছে।
 
এদিকে এ ঘটনায় প্রায় একঘণ্টার বেশি সময় ধরে নীলফামারী-ডোমার মহাসড়ক অবরোধ করে রাখেন নিহতের আত্মীয়-স্বজন ও স্থানীয়রা। পরে পুলিশ ও স্থানীয় চেয়ারম্যানের অনুরোধে অবরোধ তুলে নেন স্থানীয়রা।
 
পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানান, দুপুরে নীলফামারীর সদরে কচুয়া চৌরঙ্গী বাজারে কাজ শেষে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন রাসেল। নীলফামারী-ডোমার মহাসড়কের ধরনীগঞ্জ বাঁশের পুল এলাকার হংসরাজ বালিকা স্কুলের সামনে পৌঁছালে বিপরীত দিক ডোমার থেকে ছেড়ে আসা সৈয়দপুরগামী যাত্রীবাহী বাস সুমন পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুমড়ে মুচড়ে যায় মোটরসাইকেলটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় মোটরসাইকেল আরোহী রাসলের।
 
ডোমার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী বলেন, দুর্ঘটনার সময় বৃষ্টি হচ্ছিল। এছাড়াও বাসটি দ্রুত গতিতে চলায় দুর্ঘটনাটি ঘটেছে বলে ধারণা করছি। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। বাস রেখে চালক ও হেলপার পালিয়েছে। স্থানীয়রা দুর্ঘটনার পর সড়ক অবরোধ করেছিল। আমরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করেছি।