০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০৫:৪৩:১১ অপরাহ্ন


ধুনট উপজেলা যুবদলের আহবায়ক উজ্জলের মাতার নামাজে জানাযা সম্পন্ন
আল আমিন মন্ডল (বগুড়া):
  • আপডেট করা হয়েছে : ০৬-০৭-২০২৩
ধুনট উপজেলা যুবদলের আহবায়ক উজ্জলের মাতার নামাজে জানাযা সম্পন্ন ধুনট উপজেলা যুবদলের আহবায়ক উজ্জলের মাতার নামাজে জানাযা সম্পন্ন


বগুড়ার ধুনট উপজেলা যুবদলের আহবায়ক ও গোসাইবাড়ী ইউপির সাবেক চেয়ারম্যান রাশেদুজ্জামান উজ্জলের মাতা রাশেদা বেওয়ার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় চিকুলিয়া গ্রামে এ জানাযা অনুষ্ঠিত হয়।  

জানাযা শেষে মরহুমাকে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। মৃত্যুকালে মরহুমার বয়স হয়েছিল ৭০বছর। তিনি ১ছেলে, ৩মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। নামাজে জানাযা’য় অংশ নেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও কেন্দ্রীয় কৃষকদলের সিনিয়র সহ-সভাপতি এবং সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, ধুনট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মামুন, জেলা যুবদলের আহবায়ক খাদেমুল ইসলাম খাদেম, ধুনট পৌরসভার সাবেক মেয়র আলিমুদ্দিন হারুন মন্ডল, উপজেলা বিএনপির সাবেক সাঃ সম্পাদক রফিকুল ইসলাম শাহীন, মরহুমার পরিবারের সদস্য ও বিএনপি এবং অঙ্গদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ সহ স্থানীয় মুসল্লীগন প্রমূখ।

মরহুমা রাশেদা বেওয়া (গাবতলী-শাজাহানপুর) এলাকার সাবেক এমপি লালুর মামি ছিলেন এবং গোসাইবাড়ী চিকুলিয়া গ্রামের মরহুম আব্দুল লতিফ সরকারের  সহধর্মীনি ছিলেন। এদিকে, মরহুমা রাশেদা বেওয়ার মৃত্যু’তে গভীর শোক প্রকাশ করে তাঁর রুহের মাগফিরাত কামনা ও শোকাহত পরিবার প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু  এবং গ্রীণ কলাকোপা এষ্টেট এর মহাপরিচালক বেগম শামছুন নাহার জামান তালুকদার, দৈনিক উত্তর কোণ পত্রিকা ভারপ্রাপ্ত সম্পাদক সাহেদুজ্জামান সিরাজ বিজয়।