১৭ মে ২০২৪, শুক্রবার, ১০:৪২:০০ পূর্বাহ্ন


কঙ্গনার সঙ্গে নিজের ‘পার্থক্য’ কোথায়, নীরবতা ভাঙলেন স্বরা ভাস্কর!
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ০২-০৫-২০২৪
কঙ্গনার সঙ্গে নিজের ‘পার্থক্য’ কোথায়, নীরবতা ভাঙলেন স্বরা ভাস্কর! ছবি: সংগৃহীত


বলিউড ইন্ডাস্ট্রির ঠোঁটকাটা অভিনেত্রী হিসেবে পরিচিত কঙ্গনা রানাওয়াত। স্পষ্টভাষী বক্তব্যের জন্য বার বার শিরোনামে থাকেন তিনি। বলিউডের অনেককে নিয়েই বিতর্কিত মন্তব্য করেছেন কঙ্গনা। তার মধ্যে রয়েছেন স্বরা ভাস্করও। যাকে তিনি 'বি-গ্রেড অভিনেত্রী' বলেছেন। অভিনেত্রী এবং বিজেপি নেতা আরও বলেছিলেন, স্বরার তাঁর সঙ্গে সমস্যা রয়েছে কারণ তিনি তাঁর মতামতের সঙ্গে একমত নন।

সদ্য কঙ্গনাকে নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী। স্বরা এক সাক্ষাৎকারে নিজের এবং কঙ্গনার মধ্যে 'পার্থক্য' নিয়ে খোলাখুলি কথা বলেছেন। স্বরা এবং কঙ্গনা দুটি ছবিতে একসঙ্গে কাজ করেছেন- ২০১১ সালে তনু ওয়েডস মনু এবং ২০১৫ সালে তনু ওয়েডস মনু রিটার্নস। সাম্প্রতিক সাক্ষাত্কারে স্বরাকে তার সহ-অভিনেতা সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, তিনি বলেছিলেন- যদিও উভয়েই তাঁদের রাজনৈতিক মতামত প্রকাশ্যে শেয়ার করেন, তবে তাঁদের মধ্যে কোনও মিল নেই।

তিনি বলেন, ‘আমি শুধু বলতে চাই যে অনেক লোকে বলে ‘কঙ্গনা এবং তুমি, কঙ্গনা এবং তুমি’, কিন্তু দুজনের মধ্যে একটি বিশাল পার্থক্য রয়েছে। কঙ্গনা যখন তাঁর আওয়াজ তোলে, সে সরকারের পক্ষে তুলেছে, যখন আমি আমার আওয়াজ তুলেছি, তখন সরকারকে প্রশ্ন করার জন্য তুলেছি।’

বিভিন্ন রাজনৈতিক দলে যোগদানের প্রস্তাব পাওয়ার বিষয়ে জিজ্ঞাসা করা হলে, স্বরা হিন্দিতে বলেছেন, ‘মিডিয়ার মতে, আমি অনেক দলের কাছ থেকে অফার পেয়েছি, কিন্তু এই প্রতিবেদনের কোন সত্যতা নেই। আমি একজন নেতা হিসেবে রাহুল গান্ধীকে খুব পছন্দ করি। আমি মনে করি তার দৃষ্টিভঙ্গি, তিনি যে বিষয়গুলো উত্থাপন করেছেন এবং তাঁর প্রচেষ্টা আমাদের দেশের জন্য খুবই ভালো। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল, আমি আমাদের দেশের যে কোনও রাজনীতিবিদকে সমর্থন করব, যারা ভালোবাসার কথা বলে।’

এক ইন্টারভিউতে স্বরা ভাস্কর এবং তাপসী পান্নুকে বি-গ্রেড অভিনেত্রী বলে অভিহিত করেছিলেন কঙ্গনা। এর জেরেও বিতর্কের মুখে পড়তে হয় অভিনেত্রীকে।