১৩ মে ২০২৪, সোমবার, ০৭:০২:৫১ পূর্বাহ্ন


স্ত্রী’র প্রেমিকের সঙ্গে দাঁড়িয়ে থেকে বিয়ে দিলেন স্বামী
সুমাইয়া তাবাস্সুম:
  • আপডেট করা হয়েছে : ০৭-০৭-২০২৩
স্ত্রী’র প্রেমিকের সঙ্গে দাঁড়িয়ে থেকে বিয়ে দিলেন স্বামী স্ত্রী’র প্রেমিকের সঙ্গে দাঁড়িয়ে থেকে বিয়ে দিলেন স্বামী


স্ত্রী নিজেই পালাতে চেয়েছিলেন প্রেমিকের সঙ্গে। ফলে, স্ত্রী-র মনের কথা বুঝে আর জোর জবরদস্তির পথে যান নি যুবক।  স্ত্রীর প্রেমিকের সঙ্গে দাঁড়িয়ে থেকে স্ত্রীর আবার বিয়ে দিলেন সেই যুবক। 

সম্প্রতি ভাইরাল হওয়া এক ভিডিওতে দেখা যায় একটি শিব মন্দিরে সেই উদার যুবকের স্ত্রীর সিঁথিতে সিঁদুর পড়িয়ে দিচ্ছে অন্য এক যুবক। পাশে দাঁড়িয়ে রয়েছেন বিহারের যুবক। বলা যায় নিজে দাঁড়িয়ে থেকে স্ত্রী-র বিয়ে দিচ্ছেন সেই ব্যক্তি।

কিন্তু নিজের স্ত্রীর বিয়ে দেওয়ার মতো সিদ্ধান্ত আচমকা কেন নিলেন তিনি? জানা গেছে, স্বামী কাজে বেরিয়ে গেলেই প্রতিদিন লুকিয়ে সেই মহিলার সঙ্গে দেখা করতে আসত তাঁর বিয়ের আগের প্রেমিক। হটাৎ একদিন সেই স্ত্রী ধরা পড়েন গ্রামবাসীদের হাতে। ক্ষুব্ধ গ্রামবাসীরা বেদম প্রহার করেন প্রেমিককে। 

দু’জনকে একসঙ্গে গ্রামের বাইরে বের করে দিতে চেয়েছিলেন গ্রামবাসীরা। ঠিক সেই সময়েই এসে পড়েন ওই মহিলার স্বামী। তিনিই গ্রামবাসীদের নিরস্ত করেন। তবে এরপর আর অনিচ্ছুক স্ত্রীকে নিজের কাছে বেঁধে রাখতে চাননি সেই স্বামী। প্রেমিকের সঙ্গে চার হাত এক করে দিলেন নিজের স্ত্রীর। প্রসঙ্গত, যে যুবকের সঙ্গে বিয়ে দেওয়া হয় এই মহিলার তিনি নিজেও বিবাহিত। তিন সন্তানের বাবা তিনি। 

এ ঘটনায় অনেকেই বলছেন এমন উদার মানসিকতা সহজে দেখা যায় না। কেউ কেউ তাঁকে শুভ কামনা জানিয়ে লিখেছেন, ‘আপনি নিজের জীবনে খুব তাড়াতাড়ি একজন মনের মানুষের সন্ধান পাবেন’।