০৩ মে ২০২৪, শুক্রবার, ১২:৪৭:৩০ অপরাহ্ন


পাক ধর্মপ্রচারকের নামে ছেলের নাম রাখলেন প্রাক্তন অভিনেত্রী সানা খান!
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১২-০৭-২০২৩
পাক ধর্মপ্রচারকের নামে ছেলের নাম রাখলেন প্রাক্তন অভিনেত্রী সানা খান! ছবি: সংগৃহীত


আল্লাহর পথে চলবেন বলে বিনোদন জগত্‍ ছেড়েছিলেন। মৌলানাকে নিকাহ করে শুরু করেছিলেন জীবনের নতুন অধ্যায়। কিছুদিন আগেই মা হয়েছেন সানা খান। সাধ করে সন্তানের নাম রেখেছেন সৈয়দ তারিক জামিল। তাতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া। নেটিজেনদের একাংশের দাবি পাকিস্তানের ধর্মপ্রচারকের নাম ছেলের নাম রেখেছেন সানা।

অভিনয় ছাড়ার সময় সানা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন, বহু বছর ধরে বিনোদন জগতে ছিলেন তিনি। যে খ্যাতি, অর্থ, সম্মান পেয়েছেন তার জন্য তিনি কৃতজ্ঞ। কিন্তু কিছুদিন ধরেই তাঁর মনে হচ্ছে কিসের জন্য এই খ্যাতি আর অর্থ উপার্জন? যেকোনও সময় মৃত্যু আসতে পারে। মানুষের কি এ বিষয়ে ভাবা উচিত না? মানবিকতার খাতিরে, নিজের প্রিয়জনদের জন্য বাঁচা উচিত না? সেই ভাবনা থেকেই অভিনয় ছেড়ে দুবাইবাসী মৌলানা মুফতি আনাস সৈয়দের সঙ্গে নিকাহ করেন তিনি।

মার্চ মাসেই সুখবর দিয়েছিলেন সানা। জানিয়েছিলেন যে মা হতে চলেছেন তিনি। এপ্রিল মাসেই আবার এক ইফতার পার্টি থেকে তাঁর ছবি ভাইরাল হয়। সেখানে অবশ্য বিতর্কের পাল্লাই ভারি ছিল! অন্তঃসত্ত্বা সানা খানকে পার্টি থেকে তাঁর স্বামী মৌলানা মুফতি আনাস সৈয়দের টেনেহিঁচড়ে নিয়ে যাওয়ার ছবি ভাইরাল হয়। যা নিয়ে কম শোরগোল হয়নি নেটপাড়ায়। তার মাস দুয়েক যেতে না যেতেই আনাস-সানার সংসারে খুদে সদস্যের আবির্ভাব।