০৩ মে ২০২৪, শুক্রবার, ১২:০০:৩০ অপরাহ্ন


স্পেনে কনসার্ট দেখতে গেলেন একসঙ্গে, প্রেমের গুঞ্জন আদিত্য-অনন্যার
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১২-০৭-২০২৩
স্পেনে কনসার্ট দেখতে গেলেন একসঙ্গে, প্রেমের গুঞ্জন আদিত্য-অনন্যার স্পেনে কনসার্ট দেখতে গেলেন একসঙ্গে, প্রেমের গুঞ্জন আদিত্য-অনন্যার


বি টাউনের বাতাসে যেন সারা বছরই বসন্ত। ছবিতে অভিনয় করতে করতে কখন যে সেই ছবির নায়ক নায়িকারা কাট বলার পরেও ডুবে যাবেন প্রেমের দৃশ্যের বাস্তব অ্যাকশনে তা বলা কঠিন। দীপিকা রনবীর থেকে আলিয়া রনবীর অথবা সিদ্ধার্থ-কিয়ারা, বলিউডে দুই তারকার মন দেওয়া নেওয়ার ঘটনা ভুরিভুরি। এবার সেই তালিকায় সম্ভবত নতুন নাম জুড়তে চলেছে আদিত্য রায় কাপুর এবং অনন্যা পাণ্ডের।

যা রটে তার কিছু ঘটে এই প্রবাদ বাক্যকে সত্যি করেই যেন এবার স্পেনের এক কনসার্টে একসঙ্গে দেখা গেল আদিত্য এবং অনন্যাকে। জানা গেছে, দুজনে একসঙ্গে উপস্থিত হয়েছিলেন ‘আর্কটিক মাঙ্কি’ নামের একটি ব্যান্ডের কনসার্টে।

অবশ্য অনন্যা বা আদিত্য তাঁদের একসঙ্গে ছবি ভুলেও পোস্ট করেননি সোশ্যাল মিডিয়ায়। তবে দুজনেই যে একই কনসার্টে উপস্থিত ছিলেন তা স্পষ্ট দু’জনের ইনস্টাগ্রাম স্টোরি থেকেই। তাঁরা দুজন আদৌ সম্পর্কে জড়িয়েছেন কিনা সে বিষয়ে এখনও মুখ খোলেননি দুজনের কেউই। তবে বি টাউনের নানা অনুষ্ঠানে বা ঘরোয়া পার্টিতে ইদানিং প্রায়ই একসঙ্গে দেখা যাচ্ছে আদিত্য এবং অনন্যাকে।

আদিত্য রায় কাপুর এবং অনন্যা পাণ্ডের ঘনিষ্ঠতা যদিও বেশ অনেক দিন ধরেই চুপিচুপি এগিয়েছে। গত বছর অর্থাৎ ২০২২ এর অক্টোবরে অভিনেত্রী কৃতি শ্যাননের বাড়িতে দিওয়ালি পার্টিতে দুজনকে একান্তে বেশ অনেকটা সময় একসঙ্গে কাটাতে দেখেছেন অনেকেই। পাশাপাশি, রূপোলি পর্দার পুরস্কার বিতরনী অনুষ্ঠানগুলিতেও আজকাল নাকি দুজনে আসছেন একসঙ্গেই, বলছেন প্রত্যক্ষদর্শীরা। ফলে, মুখে কিছু না বললেও অনন্যার মনে যে আদিত্যর রং লেগেছে সে বিষয়ে নিশ্চিত অনেকে।