০৩ মে ২০২৪, শুক্রবার, ০২:৫৮:৪০ অপরাহ্ন


‘অশ্লীল’ মিম শেয়ার ‘তিতলি’র!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১৩-০৭-২০২৩
‘অশ্লীল’ মিম শেয়ার ‘তিতলি’র! ‘অশ্লীল’ মিম শেয়ার ‘তিতলি’র!


সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ অভিনেত্রী মধুপ্রিয়া চৌধুরী। যদিও ট্রোলের হাত থেকে বাঁচতে এখন নিজের ইনস্টাগ্রাম পোস্টের কমেন্ট বক্সে তালাচাবি লাগিয়েছেন ‘তিতলি’। হ্যাঁ, নির্দিষ্ট কিছু মানুষই মধুপ্রিয়ার পোস্টে কমেন্ট করতে পারেন। স্টার জলসার ‘তিতলি’ সিরিয়ালের সুবাদে অভিনয়ে হাতেখড়ি মধুপ্রিয়ার। এরপর আর লিড রোলে সুযোগ মেলেনি, কিন্তু বেশকিছু সিরিয়ালে পার্শ্ব চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। আপতত অভিনয় থেকে দূরে রয়েছন। কিন্তু সোশ্যালে তাঁর বোল্ড অবতার হামেশাই নজর কাড়ছে।

মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম স্টেটাসে এমন এক মিম শেয়ার করলেন মধুপ্রিয়া যা দেখে হয়রান অনেকেই। এর আগে বহুবার সোশ্যাল মিডিয়ায় মিমের পাত্রে পরিণত হয়েছেন মধুপ্রিয়া নিজে, আসলে ‘তিতলি’ চরিত্রের জন্যই হাসির খোরাক হতেন তিনি। কালা-মেয়ে বিনা ট্রেনিং-এ প্লেন চালাচ্ছে, এই সব কাণ্ডকারখানার জেরেই ট্রোলিং-এর শিকার হতেন অভিনেত্রী। যদিও আরিয়ান ভৌমিকের সঙ্গে তাঁর জুটি নজর কেড়েছিল দর্শকদের।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সম্প্রতি একটি মিম আপলোড করেন মধুপ্রিয়া, যা দেখে চক্ষুচড়ক গাছ সকলের। সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়ানো সেই অশ্লীল মিমের বিষয়বস্তু, ইংরাজি ভাষায় যখন কেউ বলে সেটার বাংলা তর্জমা যতই সে ব্যস্ত হোক, আদতে বাঙালি বলে- ‘দেখ কোথায় * * মা* চ্ছে’। যা দেখে বেশ হতাশ অনুরাগীরা। পাবলিক ফিগার হওয়ার সুবাদে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল নিয়ে আরও সতর্ক হওয়া উচিত মধুপ্রিয়ার, বলেই মত তাঁদের।

সুশান্ত দাসের হাত ধরে টেলি সফর শুরু মধুপ্রিয়ার। ‘তিতলি’র পর ‘সাহেবের চিঠি’তে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা মিলেছিল অভিনেত্রীর। তবে সেই মেগা শেষ হওয়ার পর এখনও নতুন কোনও সিরিয়ালে যোগ দেননি তিনি।

খোলামেলা ছবি পোস্ট করায় সোশ্যালে একটা সময়ে ‘বাচ্চা হাতি’, ‘জলহস্তি’-সহ একাধিক কটাক্ষ শুনতে হয়েছে মধুপ্রিয়াকে। তবে শরীর নিয়ে কোনও ছুৎমার্গ নেই তাঁর। দিন কয়েক আগেই ‘পাঠান’-এর ট্রেন্ডিং গানে সুইমিং পুল থেকে একটি ভিডিয়ো পোস্ট করে অভিনেত্রী লিখেছিলেন- ‘মি ট্রায়িং টু বি বড়’। এই ক্যাপশন নিয়ে কম হাসাহাসি হয়নি। তার আগে সমুদ্র সৈকতে বক্ষবিভাজিকা দেখিয়ে তোপের মুখে পড়েছিলেন মধুপ্রিয়া। বই দিয়ে গোপনাঙ্গ ঢেকে ছবি পোস্ট করায় ‘পর্নস্টার’ তকমা জুটেছিল মধুপ্রিয়ার কপালে। কিন্তু নিন্দকদের বিশেষ পাত্তা দেন না মধুপ্রিয়া। একটা সময় খুল্লমখুল্লা প্রেম করেছেন, সেই সম্পর্ক এখন অতীত। নিজের মতো করেই জীবন কাটাচ্ছেন মধুপ্রিয়া।