০৬ মে ২০২৪, সোমবার, ১১:১৭:৪০ অপরাহ্ন


রাণীনগরে সিএনজি ও মোটরসাইকেল সংঘর্ষে শিশু নিহত
কাজী আনিছুর রহমান,রাণীনগর (নওগাঁ)
  • আপডেট করা হয়েছে : ২৪-০৭-২০২৩
রাণীনগরে সিএনজি ও মোটরসাইকেল সংঘর্ষে শিশু নিহত রাণীনগরে সিএনজি ও মোটরসাইকেল সংঘর্ষে শিশু নিহত


নওগাঁর রাণীনগরে সিএনজি ও মোটরসাইকেলের সংঘর্ষে চার বছরের শিশু নিহত। আহত হয়েছেন পাঁচজন।

সোমবার (২৪ জুলাই ) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার রাণীনগর-আবাদপুকুর সড়কের সোনাকানিয়া ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হুমাইরা খাতুন নওগাঁর ধামইরহাট উপজেলার চৌঘাট গ্রামের হাফিজুর রহমানের মেয়ে। 

আহতরা হলেন উপজেলার লোহাচুড়া গ্রামের সিএনজির চালক লেবু হোসেন (৫০), মোটরসাইকেল চালক মোয়াজ্জেম হোসেন (৫২), গুয়াতা এলাকার মোসারব হোসেন (২৮), কালীগ্রামের সাব্বির (১৬) ও তার মা সালমা (৪৫)।

রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, সকালে সিএনজি যাত্রী নিয়ে আবাদপুকুর থেকে রাণীনগর আসছিল। মোটরসাইকেলটিও রাণীনগরের দিকে যাচ্ছিলো। পথে সোনাকানিয়া জোড়া ব্রিজ এলাকায় সিএনজি একটি ব্রিজ দিয়ে এবং মোটরসাইকেলটি অপর ব্রিজ দিয়ে সড়কে নামার সময় সংঘর্ষ হয়। এসময় সিএনজি যাত্রী নিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। আর মোটরসাইকেল চালক সড়কে ছিটকে পড়েন।এতে সিএনজির চালকসহ পাঁচজন ও মোটরসাইকেল চালক আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। গুরুতর আহত সিএনজি চালক লেবু, যাত্রী হুমাইরা ও মোটরসাইকেল চালক মোয়াজ্জেমকে নওগাঁ সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় শিশু হুমাইরা মারা যায়। উন্নত চিকিৎসার জন্য সিএনজি চালক লেবু ও মোটরসাইকেল চালক মোয়াজ্জেমকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।