০৩ মে ২০২৪, শুক্রবার, ১১:১৫:৪৩ অপরাহ্ন


লালপুরে ভূমিদস্যু আমিনুলের গ্রেফতারের দাবিতে মানববন্ধন
লালপুর (নাটোর) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০৬-০৮-২০২৩
লালপুরে ভূমিদস্যু আমিনুলের গ্রেফতারের দাবিতে মানববন্ধন লালপুরে ভূমিদস্যু আমিনুলের গ্রেফতারের দাবিতে মানববন্ধন


নাটোরের লালপুরে দুয়ারিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য ওসমান গনির বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি ও অপসংবাদ প্রচারের প্রতিবাদে এবং মাটি ব্যবসায়ী থানা দালাল আমিনুলের গ্রেফতারের দাবিতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে উপজেলার দুয়ারিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ড কদমতলাই মানব বন্ধনটি অনুষ্ঠিত হয়। 

উক্ত মানববন্ধনে বক্তারা বলেন ইউনিয়নটিতে চাঁদাবাজ, ভূমিদস্যুদের, মাদক ব্যাবসিকদের রুখতে বাংলাদেশ কৃষকলীগের দুয়ারিয়া ইউনিয়নের সভাপতি ও ইউপি সদস্য ওসমান গনি বিভিন্ন পদক্ষেপ নিয়ে থাকে। 

ওসমান গনি  কদমতলার পাশে একটি কাঁচামালের নতুন আরত দিয়ে ব্যাবসা করে আসছিল এমন অবস্থায় গত ২৬/০৭/২৩ ইং তারিখ (বুধবার) ভূমিদস্যু আমিনুলের চাঁদাবাজ বাহিনী আরতে হামলা করায় তাদেরকে প্রতিহত করে কদমতলায় বেধে রাখে পরবর্তীতে লালপুর থানাপুলিশ আমিনুলের চাঁদাবাজ বাহিনীকে পুলিশি হেফাজতে থানায়  নিয়ে যায় এবং ভূমিদস্যু আমিনুল থানার দালাল হওয়ার সুবাদে ইউপি সদস্যের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে কারাগারে প্রেরণ করেন এবং মিথ্যা তথ্য দিয়ে বিভিন্ন অনলাইন সংবাদ মাধ্যমে সংবাদ প্রচার করেন। এমতাবস্থায় আমরা সবাই  আমিনুলের গ্রেফতারের দাবী জানাচ্ছি। 

ইউপি সদস্যের পরিবারের সাথে যোগাযোগ করলে তারা বলেন আমিনুলের নামে থানায় চাঁদাবাজি মামলা করতে গেলে থানা পুলিশ মামলা নিতে অপারগতা প্রকাশ করে।