০৬ মে ২০২৪, সোমবার, ০৬:২৮:১৫ পূর্বাহ্ন


শ্রেণিকক্ষের ভেতরেই স্কুলছাত্রীর শ্লীলতাহানি , শ্রী;ঘরে শিক্ষক
অনলাইন ডেস্ক :
  • আপডেট করা হয়েছে : ১৬-০৮-২০২৩
শ্রেণিকক্ষের ভেতরেই স্কুলছাত্রীর শ্লীলতাহানি , শ্রী;ঘরে শিক্ষক শ্রেণিকক্ষের ভেতরেই স্কুলছাত্রীর শ্লীলতাহানি , শ্রী;ঘরে শিক্ষক


পরীক্ষায় ফেল করানোর ভয় দেখিয়ে শ্রেণিকক্ষের ভেতরেই এক স্কুলছাত্রীর শ্লীলতাহানি করার অভিযোগ উঠেছে।

এই ঘটনায় মামলা দায়েরের পর অভিযুক্ত শিক্ষক সানোয়ার হোসেন মানিককে (৪২) গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছে। ঘটনাটি ঘটেছে রাজশাহীর পুঠিয়া উপজেলায়।

মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে ওই শিক্ষককে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

শিক্ষক সানোয়ার হোসেন মানিক পুঠিয়া উপজেলার ধাদাস উচ্চ বিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষক। তিনি দুর্গাপুর উপজেলার মাড়িয়া এলাকার নওসের আলীর ছেলে।

এ বিষয়ে রাজশাহীর বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদ পারভেজ বলেন, ভুক্তভোগীর ভাই এ ঘটনায় মামলা দায়ের করেছেন। এতে তার বোনকে শ্লীলতাহানি করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে।

অভিযোগে বলা হয়, দীর্ঘদিন থেকে তার বোনকে ওই স্কুলশিক্ষক উত্যক্ত করতেন। কথা না শুনলে প্রায়ই ফেল করিয়ে দেয়ার হুমকি দিতেন।

এর সূত্র ধরে গত সোমবার (১৪ আগস্ট) দুপুরের পর ইংরেজি পড়ানোর কথা বলে স্কুলের একটি ফাঁকা শ্রেণিকক্ষে নিয়ে তার শরীরে বিভিন্ন স্থানে হাত দিয়ে শ্লীলতাহানি করেন। পরে তার বোন এ বিষয়টি বাড়িতে গিয়ে সবাইকে বলে। এরপরই শিক্ষকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়।

ওসি আরও বলেন, ভুক্তভোগী স্কুলছাত্রীর ভাই সোমবার রাতে থানায় অভিযোগ দেয়ার পর তা মামলা হিসেবে নথিভুক্ত করা হয়। এরপর অভিযুক্ত স্কুলশিক্ষককে গ্রেপ্তার করা হয়। পরে জিজ্ঞাসাবাদ শেষে মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।