০৬ মে ২০২৪, সোমবার, ০৫:২৫:৪০ পূর্বাহ্ন


মোবাইলে আসক্ত ছেলেকে হত্যার অভিযোগ মায়ের বিরুদ্ধে
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১৬-০৮-২০২৩
মোবাইলে আসক্ত ছেলেকে হত্যার অভিযোগ মায়ের বিরুদ্ধে ফাইল ফটো


মৌলভীবাজারের রাজনগর উপজেলায় মোবাইলে আসক্ত ছেলেকে হত্যার অভিযোগ উঠেছে মায়ের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত মাকে আটক করেছে পুলিশ।

বুধবার (১৬ আগস্ট) সকালে উপজেলার উত্তরভাগ ইউনিয়নের ইন্দানগর পানপুঞ্জি (যাদুরগুল) এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার উত্তরভাগ ইউনিয়নের ইন্দানগর পানপুঞ্জি (যাদুরগুল) এলাকার মো. আসলাম আলী ও সোহেনা বেগম দম্পতির ছেলে আবির হাসান জয় (১২) মোবাইলে গেম খেলা ও ইউটিউব দেখায় মত্ত থাকে। মা সোহেনা বেগম (৩৫) ছেলেকে নিষেধ করা সত্ত্বেও এ থেকে বিরত রাখতে পারছিলেন না। বুধবার (১৬ আগস্ট) সকালেও ছেলেটি মোবাইল নিয়ে খেলতে শুরু করে।

এতে তার মা রেগে যান। দুজনের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে সোহেনা বেগম নিজের ওড়না ছেলের গলায় পেঁচিয়ে চেপে ধরেন। এতে ছেলেটি শ্বাসরোধ হয়ে মারা যায়। পরে খবর পেয়ে রাজনগর থানার পুলিশ সকাল সাড়ে ১০টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। এ সময় ছেলেটির মাকে আটক করা হয়।

রাজনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভুষণ রায় ঘটনার সত‍্যতা নিশ্চিত করে বলেন,  মোবাইলে আসক্ত হওয়ায় মা রেগে গিয়ে গলায় ওড়না পেঁচিয়ে ছেলেকে হত্যা করেছেন। নিহতের মরদেহ উদ্ধারের পর সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত মাকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।