০৬ মে ২০২৪, সোমবার, ১০:৩৯:২৭ পূর্বাহ্ন


চরভদ্রাসনে ট্রাকচাপায় প্রাণ গেল ওমান প্রবাসীর
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ১৬-০৮-২০২৩
চরভদ্রাসনে ট্রাকচাপায় প্রাণ গেল ওমান প্রবাসীর ফাইল ফটো


ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় বালুবাহী ট্রাকের চাপায় রুবেল মন্ডল (২৮) নামে মোটরসাইকেল আরোহী এক ওমান প্রবাসী নিহত হয়েছেন। এসময় অপর এক আরোহী আহত হয়েছেন।

মঙ্গলবার (১৫ আগস্ট) দিবাগত রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সদর ইউনিয়নের আব্দুল মজিদ খার ডাঙ্গী সর্দার বাড়ী সেতু সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম রুবেল মন্ডল (২৮)। তিনি রুবেল উপজেলার গাজীরটেক ইউনিয়নের গাজীরটেক গ্রামের খলিল মন্ডলের ছেলে। তিন ভাই বোনের মধ্যে রুবেল ছোট।

আহত যুবকের নাম সোহান মন্ডল (২২)। তিনি একই গ্রামের আইয়ুব মন্ডলের ছেলে। সোহান ঢাকায় একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগের ছাত্র।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, তিন মাসের ছুটি নিয়ে ওমান থেকে তিনি বাড়িতে এসেছিলেন রুবেল। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে সোহান মোটরসাইকেল চালিয়ে চরভদ্রাসন যাচ্ছিলেন। রুবেল তার পেছনে বসা ছিলেন। বালু বোঝাই করে একটি ট্রাক সর্দার বাড়ির দিকে আসছিল। ব্রিজের কাছাকাছি পৌঁছালে ট্রাকটি মোটরসাইকেলটিকে চাপা দেয়। ট্রাকের পেছনের চাকা রুবেলের কোমরে উঠে যায়। এ সময় চালক দ্রুত ট্রাকটি নিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা রুবেলকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। রুবেলের সঙ্গে থাকা গুরুতর আহত সোহানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা বলেন, নিহতের পরিবার থেকে কোনো আইনগত ব্যবস্থা নিবে না বলে জানিয়েছেন। ট্রাক ও চালককে আটক করা সম্ভব হয়নি।