০৫ মে ২০২৪, রবিবার, ০৫:৪৪:৩৬ পূর্বাহ্ন


ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের মূলহোতা বাবুল গ্রেফতার
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ১৭-০৮-২০২৩
ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে সংঘবদ্ধ ছিনতাইকারী  চক্রের মূলহোতা বাবুল গ্রেফতার ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের মূলহোতা বাবুল গ্রেফতার


রাজধানীর খিলগাঁও এলাকা থেকে ভূয়া ডিবি পুলিশ পরিচয়ে সংঘবদ্ধ ছিনতাই, মাদক ব্যবসা ও গাড়ি চুরি চক্রের মূলহোতা মোঃ বাবুল হোসেন (৫৩) এবং তার অন্যতম তিন সহযোগীকে গ্রেফতার করেছে র‌্যাব-৩।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুর সোয়া ১২টায়  রাজধানীর খিলগাঁও থানাধীন জোড় পুকুরপাড় মাঠ সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো:  মোঃ বাবুল হোসেন (৫৩), আব্দুল হালিম (৩৮),মোঃ আমির হোসেন (২৮), মোঃ ইসহাক ব্যাপারী (১৯)।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা জানায় , বাবুল হোসেন ওই চক্রটির মূলহোতা এবং তারই পরিকল্পনা অনুযায়ী এই চক্রটির সকল কার্যক্রম পরিচালনা করা হয়ে থাকে। চক্রটি দীর্ঘদিন যাবৎ ভূয়া ডিবি পুলিশ পরিচয় দিয়ে রাজধানীর বিভিন্ন এলাকায় পুলিশের বিভিন্ন প্রতীক যেমন পুলিশের হ্যান্ডকাপ, পুলিশ লেখা পিস্তল কভার, পুলিশের ডিবি লেখা জ্যাকেট ইত্যাদি ব্যবহার করে নির্বিঘ্নে ছিনতাই, মাদক ব্যবসা এবং গাড়ি চুরির মতো বিভিন্ন অপরাধ করে আসছে। গ্রেফতারকালে তাদের হেফাজত হতে ১টি পুলিশ মনোগ্রামযুক্ত কাধ ব্যাগ, ১টি পুলিশ লেখা সম্বলিত পিস্তল কভার, চাবিসহ ১টি হ্যান্ডকাপ, ২টি চাকু, ৫০ পিস ইয়াবা, ছিনতাইকৃত কিছু টাকা এবং একটি চোরাই সিএনজি উদ্ধার করা হয়।

গ্রেফতার আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।