১৮ মে ২০২৪, শনিবার, ০৫:০৭:৫৬ অপরাহ্ন


সোনারগাঁও এ বিপুল পরিমান গাঁজা-সহ কুখ্যাত মাদক কারবারি করিম গ্রেফতার
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ২৩-০৮-২০২৩
সোনারগাঁও  এ বিপুল পরিমান গাঁজা-সহ কুখ্যাত মাদক কারবারি করিম গ্রেফতার সোনারগাঁও এ বিপুল পরিমান গাঁজা-সহ কুখ্যাত মাদক কারবারি করিম গ্রেফতার


নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও এলাকা থেকে ১২কেজি গাঁজা-সহ কুখ্যাত মাদক কারবারি চক্রের মূলহোতা মোঃ আব্দুল করিম (৫৫) ও তার অন্যতম  সহযোগীকে  সেলিনা বেগম শিউলিকে গ্রেফতার করেছে র‌্যাব-৩।

বুধবার (২৩ আগস্ট) দুপুর নোয়া ১টায় নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন মেঘনা টোল প্লাজার পশ্চিমে গঙ্গানগর পুলিশ চেক পোষ্টের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: আব্দুল করিম(৫৫), সে ব্রাহ্মণবাড়ীয়া জেলার কসবা থানার সাগরতলা, ইউনিয়ন-বায়েক এলাকার আব্দুল মুনাফের ছেলে ও একই থানার মৃত: মুন্তাজ মিয়ার মেয়ে সেলিনা বেগম অরফে শিউলি (৪০)।

বুধবার দুপুরে র‌্যাব-৩, এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, গ্রেফতার মাদক কারবারি আব্দুল করিম একটি কুখ্যাত মাদক কারবারি সিন্ডিকেটের মূলহোতা। তারা দীর্ঘদিন যাবৎ স্বামী-স্ত্রীর বেশে  বিভিন্ন স্থানে ভ্রমণের আড়ালে চক্রের অন্যান্য সহযোগীদের সাথে পরষ্পরের যোগসাজশে বিভিন্ন খাদ্যদ্রব্য ও গৃহস্থালীর প্রয়োজনীয় দ্রব্যাদির নামে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে বড় বড় মাদকের চালান নিয়ে রাজধানী-সহ দেশের বিভিন্ন এলাকায় ক্রয় বিক্রয় করে আসছে।

এরই ধারাবাহিকতায় গত রাতে তারা ১২ কেজি অবৈধ মাদকদ্রব্য গাঁজার একটি চালান নিয়ে রাজধানীতে আসার পথে র‌্যাব-৩ তাদের  গ্রেফতার করে।

এ ব্যপারে গ্রেফতার গ্রেফতার আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।