০৬ মে ২০২৪, সোমবার, ০২:৩৩:০৫ পূর্বাহ্ন


সিরাজগঞ্জে তালা ভেঙে পুলিশ কর্মকর্তার বাড়িতে চুরি
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ৩০-০৮-২০২৩
সিরাজগঞ্জে তালা ভেঙে পুলিশ কর্মকর্তার বাড়িতে চুরি সিরাজগঞ্জে তালা ভেঙে পুলিশ কর্মকর্তার বাড়িতে চুরি। ছবি: সংগৃহীত


সিরাজগঞ্জের পৌর এলাকায় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. রেজাউল করিমের বাসার তালা ভেঙে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। তার বাসা থেকে নগদ প্রায় ৪০ হাজার টাকা ও ৫ ভরি স্বর্ণের গহনা চুরি হয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার (২৯ আগস্ট) গভীর রাতে পৌর এলাকার সয়াধানগড়া উত্তর পাড়া মহল্লায় পুলিশের বাড়িতে এই চুরির ঘটনা ঘটে। পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম বর্তমানে মেহেরপুর সদর থানায় কর্মরত আছেন।

পুলিশ কর্মকর্তার ভাগিনা সিফাতুল করিম শিপন বলেন, গতকাল সোমবার সকালে রেজাউল করিমের মা, স্ত্রী ও ছেলে মেয়েকে নিয়ে তার কর্মস্থল মেহেরপুর চলে যায়। এই সুযোগে চোরের দল রাতের কোনো এক সময় ঘর ও গেইটের তালা ভেঙে প্রবেশ করে। গেইটের তালা ভাঙা দেখে আমি ভেতরে ঢুকে দেখি, ঘরের সমস্ত আসবাবপত্র এলোমেলোভাবে ছড়িয়ে ছিটে পড়ে আছে। চুরি হয়ে গেছে ঘরে থাকা নগদ ৪০ হাজার টাকা ও ৫ ভরি স্বর্ণের গহনা।

তিনি আরও জানান, পুলিশ কর্মকর্তা তার কর্মস্থল মেহেরপুর সদর থানায় কর্মরত আছেন। সেখানেই তারা সপরিবারে থাকেন। মাঝে মধ্যে ছুটিতে এই বাড়িতে আসেন।

সিরাজগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, চুরি হওয়ার খবর শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।