১৭ মে ২০২৪, শুক্রবার, ১২:২৩:১৮ অপরাহ্ন


গুরুদাসপুরে মা-মেয়ে ও ফুফুকে মারপিট, টাকা ও চেইন চুরি
গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০৬-০৯-২০২৩
গুরুদাসপুরে মা-মেয়ে ও ফুফুকে মারপিট, টাকা ও চেইন চুরি গুরুদাসপুরে মা-মেয়ে ও ফুফুকে মারপিট, টাকা ও চেইন চুরি


নাটোরের গুরুদাসপুরে জমির জের ধরে মা মেয়ে ও ফুফুকে বেধরক মারপিট করে গলার চেইনসহ দোকানের নগদ টাকা লুটপাটের ঘটনায় প্রতিপক্ষের তিনজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন গুরুতর আহত মেয়ে সুমা খাতুন (২২)। মঙ্গলবার ৫ সেপ্টেম্বর অভিযুক্তদের এজাহারভুক্ত করা হয়। আসামীদের গ্রেপ্তারে গুরুদাসপুর থানা পুলিশ তৎপর রয়েছে বলে জানিয়েছেন থানার ওসি মো. মোনোয়ারুজ্জামান।

মামলার নথি সূত্রে জানা যায়, গত ৩১ আগস্ট উপজেলার যোগেন্দ্রনগর মধ্যপাড়া গ্রামের ছয়ফল ইসলামের মেয়ে সুমা খাতুন তার বিকাশ, নগদ ও ফ্লাক্সিলোডের দোকানে অবস্থানকালে একই এলাকার আজগর প্রামানিক (৫৫), সুজন (১৮), আব্দুল করিম (৩৫) সহ অজ্ঞাত ২-৩ জন হাতুড়, বাটাম ও লাঠি হাতে জোরপূর্বক তার দোকানে প্রবেশ করে। বাধা দিতে গেলে লাঠি দিয়ে পিটিয়ে তার শরীরের বিভিন্নস্থান জখম করে এবং দোকানে থাকা নগদ ১ লাখ ২০ হাজার টাকা লুটে নেয় তারা। সুমার ডাকচিৎকারে মা রোজিনা বেগম, ফুফু জোসনা বেগম, স্বামী মুঞ্জিল হোসেন বাধা দিলে তাদেরকেও এলোপাথারীভাবে মারপিট করে। এসময় আহত জোসনা বেগমের বাম হাতে স্বজোরে কামড় দিলে রক্তাক্ত জখম হয় এবং তার গলার চেইন চুরি করে নিয়ে যায় অভিযুক্তরা।

আহত সুমা, রোজিনা ও জোসনা বেগম জানান, দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে আজগর ও তার লোকজন আমাদের ওপর অত্যাচার চালাচ্ছে। ঘটনার দিন তাদের ওপর অতর্কিতভাবে হামলা চালিয়ে মারপিটসহ টাকা ও চেইন চুরি করে। হামলাকারীদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন আহত নারীরা।

এ ব্যাপারে অভিযুক্ত আজগর প্রামাণিক বলেন, বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসার চেষ্টা চলছে।

গুরুদাসপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোনোয়ারুজ্জামান বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। দ্রুত আসামীদের আইনের আওতায় আনা হবে।