১৪ জুন ২০২৪, শুক্রবার, ০৩:৩৯:৪২ অপরাহ্ন


বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে জাবি’র ২ শিক্ষার্থী নিহত
অনলাইন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৭-০৯-২০২৩
বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে জাবি’র ২ শিক্ষার্থী নিহত বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে জাবি’র ২ শিক্ষার্থী নিহত


পাবনা সদর উপজেলার টেবুনিয়ায় বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও তিনজন আহত হয়ে হাসপাতালে ভর্তি আছেন।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার পাবনা-ঈশ্বরদী মহাসড়কের টেবুনিয়া কৃষি ফার্মের সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাবনা সুজানগরের রামচন্দ্রপুর এলাকার কামরুজ্জামানের ছেলে রিফাত আল সিফাত (২১), চাটমোহরের মহেলা অঞ্চলের মঞ্জু মাস্টারের ছেলে রুবায়েত হাসান নোমান (২২)। দুজনই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সকাল সাড়ে ১১টার দিকে নাটোর থেকে রাব্বি পরিবহনের একটি যাত্রীবাহী বাস পাবনার দিকে আসছিল। বাসটি বেপরোয়া গতিতে থাকায় ঈশ্বরদীর দিকে যাওয়া একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থলে অটোরিকশার যাত্রী ওই দুই ছাত্র নিহত হন। বিশ্ববিদ্যালয় থেকে ছুটিতে এসে তারা ঈশ্বরদীর রূপপুর ও পাকশিতে বেড়াতে যাচ্ছিলেন। এসময় আরও তিনজন আহত হন। নিহতদের মরদেহ উদ্ধার করে পাবনা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহত তিনজনকে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। 

ঈশ্বরদী হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বেলাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশের টিম কাজ করছে। নিহত দুজনই জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। মরদেহ উদ্ধার করে হাসপাতালে রাখা হয়েছে। পরিবারকে খবর দেওয়া হয়েছে। পরিবারের অভিযোগ না থাকলে মরদেহ হস্তান্তর করা হবে। এরপর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।