০৩ মে ২০২৪, শুক্রবার, ০১:০২:১৯ অপরাহ্ন


চুমু খাওয়ার কথা ভাবলেই অসুস্থ হয়ে পড়েন মহিলা!
এক্সক্লুসিভ ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৪-১০-২০২৩
চুমু খাওয়ার কথা ভাবলেই অসুস্থ হয়ে পড়েন মহিলা! ফাইল ফটো


গার্লফ্রেন্ড-বয়ফ্রেন্ড সম্পর্ক এখন সাধারণ হয়ে গেছে। সারা বিশ্বে অনেক ছেলে-মেয়েকে পাবেন, যারা দাবী করেন যে তারা তাদের স্কুল জীবনেই গার্লফ্রেন্ড বা বয়ফ্রেন্ড বানিয়েছিলেন।

আর এই সম্পর্কের মধ্যে একে অপরকে 'চুম্বন' করা একটি সাধারণ ব্যাপার, কিন্তু আজকাল এমন একজন মহিলা খবরের শিরোনামে রয়েছেন, যিনি আজ পর্যন্ত কাউকে 'চুম্বন' করেননি। তিনি দাবী করেন যে, কাউকে চুম্বন করার চিন্তা করলেই তিনি অসুস্থ বোধ করেন। ৩৫ বছর বয়সী এই মহিলা বলেন, এই কারণেই তিনি এখনও কুমারী। তবে, মহিলাটি আশা করেন, তিনি শীঘ্রই এই সমস্যাটি কাটিয়ে উঠবেন এবং একজন সঠিক সঙ্গী খুঁজে পাবেন, কারণ তিনি তার প্রাপ্তবয়স্ক জীবনের বেশিরভাগ সময় একা কাটিয়েছেন। মহিলার নাম অন্যা পাঞ্চাল।

মিরর-এর প্রতিবেদন অনুসারে, অন্যা বলেছেন যে, তিনি তার অনেক বন্ধুকে প্রেমে পড়তে এবং বিয়ে করতে দেখেছেন, কিন্তু যখন তিনি নিজেই এটি চিন্তা করেন, তখন তিনি ভয় পেয়ে যান। তার কথায়, তিনি পুরুষদের সাথে কথা বলতে ভয় পান।

অন্যা বলেন, একজন পুরুষের সাথে দেখা করার এবং কথা বলার চিন্তায় তার পেট অদ্ভুতভাবে ফুলে ওঠে। ইংল্যান্ডের এসেক্সের বাসিন্দা অন্যা বলেন, 'ডেটে যাওয়া তো দূরের কথা, আমার কখনই কোনও পুরুষের সাথে কথা বলার আত্মবিশ্বাস আসেনি। সিনেমায় যেভাবে রোমান্টিকভাবে দেখানো হয়, সেভাবে আমি কখনও কাউকে চুমু খাইনি। এই বয়সেও কুমারী থাকতে অদ্ভুত লাগে।'

আসলে অন্যা সোশ্যাল অ্যাংজাআটি ডিসঅর্ডার (সামাজিক উদ্বেগজনিত ব্যাধি)- এ ভুগছেন। প্রতিবেদন অনুসারে, শৈশবে তাকে অনেক বিরক্ত করা হয়েছিল, যার কারণে তিনি সামাজিক অনুষ্ঠানে যেতে ভয় পাওয়া শুরু করেন এবং পুরুষদের সাথে কথা বলতে খুব ইতস্তত বোধ করেন। এখন তার অবস্থা এমন হয়েছে যে, পাবে গিয়ে মজা করার পরিবর্তে তিনি বাড়িতে বসে হালুয়া খেতে পছন্দ করেন।

তিনি বলেন, ২২ বছর বয়সে তিনি একটি ফেসবুক গ্রুপের মাধ্যমে বন্ধু বানানো শুরু করেন এবং কিছু বন্ধু বানানও। এটি তার জন্য একটি ভালো অভিজ্ঞতা ছিল। তারপরে তিনি ডেটিং অ্যাপসের ব্যবহারও শুরু করেন, তবে সেখানে এমন লোকদের খুঁজে পান যারা কেবল শারীরিক সম্পর্ক করতে আগ্রহী। তাই অনলাইন ডেটিং অ্যাপসকে চিরতরে ছেড়ে দিয়েছেন তিনি। তিনি বলেন, তিনি একজন সঙ্গী পেতে চান, কিন্তু যত তিনি এটি সম্পর্কে ভাবতে শুরু করেন, তিনি ভয়ে কাঁপতে থাকেন। তবে, তিনি এই অদ্ভুত সমস্যা সমাধান করার চেষ্টা করছেন।