১৮ মে ২০২৪, শনিবার, ০৭:২১:৪০ অপরাহ্ন


‘জওয়ান’ নিয়ে অভিমানে বলিউড ত্যাগ করলো নয়নতারা
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১১-১০-২০২৩
‘জওয়ান’ নিয়ে অভিমানে বলিউড ত্যাগ করলো নয়নতারা ‘জওয়ান’ নিয়ে অভিমানে বলিউড ত্যাগ করলো নয়নতারা


সারা বিশ্বে অশ্বমেধের ঘোড়ার মতো ছুটছে শাহরুখ খানের ‘জওয়ান’। ছবির আয় ছুঁয়ে ফেলেছে এগারোশো কোটি টাকার মাইলস্টোন। কিন্তু এই ‘জওয়ান’ নিয়েই নাকি অভিমান জমেছে নায়িকা নয়নতারার। প্রথম সিনেমার অভিজ্ঞতার পরই বলিউড ছাড়ছেন দাক্ষিণাত্যের জনপ্রিয় অভিনেত্রী। কিন্তু এবার গুঞ্জন, নায়িকার মানভঞ্জন করে তাঁকে হিন্দি ছবিতে ফেরাচ্ছেন বলিউডের এক প্রখ্যাত পরিচালক।

‘জওয়ান’ ছবির গগনচুম্বী সাফল্যের মাঝেই নয়নতারার অভিমান নিয়ে নানা গুঞ্জন ছড়িয়েছে। বক্স অফিস কাঁপানো ছবিতে শাহরুখের সঙ্গে দীপিকাকে নিয়ে এত মাতামাতি দেখে বেজায় ক্ষুব্ধ দক্ষিণী অভিনেত্রী। ‘জওয়ান’-এ শাহরুখের চরিত্র বিক্রম রাঠোরের স্ত্রীয়ের ভূমিকায় দেখা গেছে দীপিকাকে। অল্প স্ক্রিন প্রেজেন্সেই বাজিমাত করেছেন বলিউডের ‘মস্তানি’।

এতেই নাকি মনঃক্ষুন্ন নয়নতারা। এমনকী ‘জওয়ান’ ছবির প্রচারেও তাঁকে দেখা যায়নি। দীপিকাই বরং শাহরুখের পাশে ছিলেন। বলিউডে নাকি আর কাজই করতে চাননি অভিমানী নয়নতারা। কিন্তু তাঁর মানভঞ্জন করেন সঞ্জয় লীলা বনশালি। শোনা গিয়েছে, বনশালির ‘বায়জু বাওরা’ সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছেন নয়নতারা।

পাঁচের দশকের প্রেক্ষাপটে নাকি এই সিনেমা তৈরি করছেন বনশালি। আর তাতে রয়েছেন রণবীর সিং ও আলিয়া ভাট। আরও একজন বলিষ্ঠ মহিলার চরিত্র প্রয়োজন ছিল। সেই প্রস্তাবই নাকি নয়নতারাকে দিয়েছেন বনশালি। তা নাকি নয়নতারার বেশ পছন্দ হয়েছে। বাকি বিষয় ঠিকঠাক এগোলে এটিই বলিউডে নয়নতারার দ্বিতীয় ছবি হতে চলেছে।