১৮ মে ২০২৪, শনিবার, ০৩:৩১:২৮ অপরাহ্ন


জন্মদিনের রাতে ভক্তদের দেখা দিলেন অমিতাভ
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১১-১০-২০২৩
জন্মদিনের রাতে ভক্তদের দেখা দিলেন অমিতাভ জন্মদিনের রাতে ভক্তদের দেখা দিলেন অমিতাভ


মুম্বইয়ের জলসার সামনে মাঝরাতেও ভিড় থিকথিক করছিল। ভক্তদের নিরাশ করেন না বিগ বি। জন্মদিনের রাতেই ভক্তদের দেখা দিলেন অমিতাভ বচ্চন। হাসি মুখে গ্রহণ করলেন সকলের শুভেচ্ছা।

গোলাপী-নীল রঙের হুডি আর ট্র্যাক প্যান্ট পরে এসেছিলেন বিগ বি। মাথায় ছিল নীল টুপি। তবে পায়ে জুতো ছিল না। খালি পায়েই ভক্তদের সঙ্গে দেখা করতে এসেছিলেন একাশি বছরের ‘বার্থ ডে বয়’। এই প্রথম নয়, এর আগে যতবার এসেছেন প্রায় প্রত্যেক সময়ই খালি পায়ে ভক্তদের সঙ্গে দেখা করতে এসেছেন অমিতাভ বচ্চন। 

এর আগে এ বিষয়ে কথা বলতে গিয়ে বিগ বি নিজেই কারণটি জানিয়েছেন। জলসার বাইরে এভাবে ভক্তদের সঙ্গে দেখা করতে আসা তাঁর কাছে মন্দিরে যাওয়ার সমান। মন্দিরে তো আর কেউ জুতো পরে যান না। তাই বলিউডের শাহেনশা খালি পায়েই ভক্তদের অভিবাদন গ্রহণ করেন। এই কারণেই তো তিনি কিংবদন্তি।

বলিউডের ‘অংরি ইয়াং ম্যান’ একজনই, অমিতাভ বচ্চন। নিন্দুকদের ‘বুডঢা হোগা তেরা বাপ’ বলে এখনও সিনেপর্দায় ম্যাজিক ছড়াচ্ছেন একাশি বছরের ‘যুবক’। ‘গণপত’-এর মতো আকশন ছবিতে লুক নিয়েও এক্সপেরিমেন্ট করছেন। অমিতাভের ব্যারিটন আওয়াজকে এখনও টেক্কা দিতে পারেননি কেউই। অভিনয় থেকে অভিব্যক্তি। নিজের ক্যারিশমায় ভারতীয় সিনেমায় অমিতাভ প্রতিষ্ঠা করেছেন ‘বচ্চন যুগ’।  তাই তো তাঁর জন্মদিনে ভক্তদের এই উচ্ছ্বাস।