১৮ মে ২০২৪, শনিবার, ০৬:৩৮:১৩ অপরাহ্ন


মানিকের ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমায় থাকছেন না মাহি
বিনোদন ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ১১-১০-২০২৩
মানিকের ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমায় থাকছেন না মাহি মাহিয়া মাহি।ছবি: সংগৃহীত


সোমবার সকাল থেকে মাহিয়া মাহিকে ফোনে পাওয়া যাচ্ছিল না। সাড়া দিলেন আজ (১১ অক্টোবর)। জানালেন, ঘুমাচ্ছিলেন!

বোঝা যাচ্ছে, মা হওয়ার পর একদমই রুটিন বদলে গেছে অভিনেত্রী মাহিয়া মাহির। অনেকদিন হয়েছে রূপালি পর্দা থেকে দূরে আছেন ঢালিউডের ব্যস্ততম এ নায়িকা। ‘ডার্ক ওয়ার্ল্ড’ নামে সিনেমার মাধ্যমে তার চেনা ভুবন- অভিনয়ে ফেরার কথা ছিল।

সম্প্রতি রাজধানীর আশপাশে ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমাটির শুটিং শুরু হয়েছে। এটি নির্মাণ করছেন নির্মাতা জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। কিন্তু আজ বুধবার (১১ অক্টোবর) বিকেলে জাগো নিউজকে মাহিয়া মাহি নিশ্চিত করেছেন এ সিনেমায় অভিনয় করছেন না।

তিনি বলেন, ‘ডার্ক ওয়ার্ল্ড’ নামে সিনেমাটিতে ব্যক্তিগত কারণে অভিনয় করছি না। কিন্তু নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক স্যারের আরেকটি সিনেমায় অভিনয় করবো। এখনো সিনেমাটির নাম ঠিক হয়নি। সব ঠিক হলেই সবাইকে বলবো।

এ প্রসঙ্গে জানতে চাইলে নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক বলেন, কাল মাহি ‘ডার্ক ওয়ার্ল্ড’ শুটিং করেছে। আজ কেন মাহি অভিনয় করবে না বলেছে- তা আমি এখন জানি না। কী সমস্যা হয়েছে তা জেনে বিষয়টি আমি বলতে পারবো।

জানা যায়, ক্রাইম থ্রিলার ঘরানার ‘ডার্ক ওয়ার্ল্ড’ সিনেমায় একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয়ের কথা ছিল মাহির। ‘ডার্ক ওয়ার্ল্ড’-এ আরও অভিনয় করছেন মৌসুমী, মিশা সওদাগর, নবাগত মুন্না খান।