১৮ মে ২০২৪, শনিবার, ০৬:১১:০৬ অপরাহ্ন


মুখ লুকিয়ে হাসপাতাল থেকে বেরতেই ট্রোলের শিকার শেহনাজ
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১২-১০-২০২৩
মুখ লুকিয়ে হাসপাতাল থেকে বেরতেই ট্রোলের শিকার শেহনাজ ছবি: সংগৃহীত


কয়েকদিন আগেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেত্রী শেহনাজ গিল। সদ্য মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি থ্যাঙ্ক ইউ ফর কামিং। সেই ছবি মুক্তির ঠিক পরের দিনই হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেত্রী। ছবির প্রচারে ব্যস্ত ঠিক গত দেড় সপ্তাহ। আর সেই প্রচার মাঝেই স্যন্ডুইচ খেয়ে তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন বলেই জানালেন।

খাবার থেকে সংক্রমণ হয়েছিল তাঁর, বলেই হাসপাতাল সূত্রে খবর। হাসপাতালের বিছানা থেকেই তিনি লাইভে এসেছিলেন। ভক্তদের আস্বস্ত করে বলেছিলেন, ”দেখ সময় সকলেরই আসে। সকলেরই চলে যায়। আমার সঙ্গে এখন ঘটেছে। কয়েকদিন পর আবার হবে। আমি ভাল আছি এখন। তবে আমি ভাল ছিলাম না। আমার সংক্রমণ হয়েছিল। আমি স্যান্ডুইচ খেয়ে ফেলেছিলাম। খাবার থেকে সংক্রমণ হয়েছে আমার।

এরপরই ভক্তমনে বেড়েছিল উদ্বেগ। সকলেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছিলেন। এবার হাসপাতাল থেকে ছাড়া পেলেন তিনি। সম্পূর্ণ শরীর কাপরে মোড়া। কেবল তাই নয়, হাতে রয়েছে চ্যানেলের টেপ। তাঁকে হাসপাতাল থেকে ছাড়া পেতে দেখে অনেকেই প্রার্থনার কথা জানালেন। কেউ ভগবানকে ডেকেছেন, কেউ আবার তাঁর নামে দরগা গিয়েছেন। একদিকে যখন তাঁর ভক্তদের ছবিটা এমন, তখন আবার ট্রোলারদের মুখে অন্য সুর।

এদিন শেহনাজকে সম্পূর্ণ মুখ ঢেকে বেরতে দেখে, তারপরই একের পর এক ভাইরাল কমেন্ট। ”ইনি নিজেকে একটু বেশি কিছু মনে করতে শুরু করেছেন। একটা খারাপ বলিউড ছবি করে নিজেকে বলিউডের বড় অভিনেত্রী বলে মনে করছেন”। কেউ আবার লিখলেন, ”এখানেও পিআর?” আবার কারও কথায়,” এত কি মুখ লুকনোর রয়েছে। কে দেখতে আসছে? কেবল ফালতু লোকেরাই পাল্লা দিয়ে থাকেন, নয়তো পাশ থেকে চলে গেলেও কেউ দেখবেন না। কেউ কঠাক্ষ করে লিখলেন, ফেক নাজ বাচগেয়ি”।