১৮ মে ২০২৪, শনিবার, ০৩:১৪:৪৯ অপরাহ্ন


মধুমিতার হট ছবি দেখে বোল্ড আউট নেট জনতা
তামান্না হাবিব নিশু
  • আপডেট করা হয়েছে : ১২-১০-২০২৩
মধুমিতার হট ছবি দেখে বোল্ড আউট নেট জনতা ছবি: সংগৃহীত


সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ মধুমিতা সরকার। ছবির সেটের ছবি থেকে ব্যক্তিগত ছবি পোস্ট করে বারে বারে খবরে আসেন নায়িকা। সঙ্গে প্রায়শই ফোটোশ্যুট করে শিরোনাম তৈরি করেন মধুমিতা। এবারও হাঁটলেন সেই পথে। বোল্ড ছবি তুলে খবরে এলেন মধুমিতা। সদ্য সিলভার রঙের পোশাকে দেখা গেল নায়িকাকে। সিলভার রঙের শর্ট ড্রেস পরেছেন মধুমিতা।

পোশাকের ভিতর দিয়ে দেখা যাচ্ছে নিয়ন রঙের ব্রা। আর পোশাকের ভিতর থেকে উঁকি মারছে তাঁর ক্লিভেজ। যা দেখে বোল্ড আউট নেট জনতা। ছবিতে বেশ হট দেখাচ্ছে তাঁকে। এই পোশাকের একাধিক ছবি শেয়ার করেছেন নায়িকা।

এরই সঙ্গে লাল পোশাকে বোল্ড লুকে ধরা দেন মুধমিতা। সদ্য লাল গাউনে দেখা গিয়েছিল তাঁকে। লাল লং গাউন পরে ফোটোশ্যুট করেন নায়িকা। গাউনটি ছিল অফ শোল্ডার। এই ছবি শেয়ার করতেই সকলে করেছেন তাঁর রূপের প্রশংসা। এমনই প্রায়শই মধুমিতা নিজের রূপের জাদুতে মুগ্ধ করেন দর্শকদের।

আগামীতে মধুমিতাকে দেখা যাবে শিলাদিত্য মৌলিক পরিচালিত ছবিতে। ছবির নাম কে প্রথম কাছে এসেছি। ফিল্মটি প্রযোজনা করছেন ইনোভেটিভ ফিল্মস। সম্প্রতি অরুণাচল প্রদেশে ছবির শ্যুটিং হয়েছে। সেখান থেকে শ্যুটিং সেটের ছবি শেয়ার করেন নায়িকা। এই ছবিতে বিক্রম চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে তাঁকে। শেষ চিনি ২-তে দেখা দিয়েছিলেন মধুমিতা। অপরাজিতা আঢ্যর সঙ্গে স্ক্রিন শেয়ার করেন মধুমিতা। ছবিটি ওটিটি-তে মুক্তি পায়। যা মুক্তি পেতে বেশ হিট করেছে ছবিটি।