২৬ এপ্রিল ২০২৪, শুক্রবার, ১১:৩১:২৭ পূর্বাহ্ন


খেলাধুলায় আমাকে যতবার ডাকবেন ততবারই আসবো: আরএমপি কমিশনার
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ১১-০৩-২০২২
খেলাধুলায় আমাকে যতবার ডাকবেন ততবারই আসবো: আরএমপি কমিশনার খেলাধুলায় আমাকে যতবার ডাকবেন ততবারই আসবো: আরএমপি কমিশনার


মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ক্রিকেট টুরনামেন্ট-২০২২ এর ফাইনাল খেলায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক বলেন, ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌খেলাধুলায় আমাকে যতবার ডাকবেন ততবারই আসবো। ততবারই আমাকে পাবেন।'

শুক্রবার (১১ মার্চ) বিকেল সাড়ে ৫ টায় নগরীর কাদিরগঞ্জ দরিখরবোনা এলাকার ‌‌‌কড়াইতলা যুব সংঘের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

এসময় তিনি ক্রিকেট খেলোয়াড়দের পরামর্শ প্রদান করে পুলিশ কমিশনার বলেন, মাদক থেকে আপনাদের দূরে থাকতে হবে। খেলাধুলা বেশি বেশি করতে হবে। খেলাধুলার ক্লাব গঠন করে প্রতিনিয়ত খেলার মধ্যে রাখতে হবে। এতে শরীর ও মন দুটোই ভালো থাকবে।

তিনি আরও বলেন, খেলাধুলা খুব ভালো কাজ। খেলাধুলা আমারও পচ্ছন্দ। একারণে তরুণ ও যুব সমাজেরা যখনই আমাকে খেলাধুলা ও অন্যান্য সামাজিক কাজে ডাকেন, আমি তখনই স্বতস্ফূর্তভাবে তাদের ডাকে সাড়া দেয়। 

অনুষ্ঠানে সভাপতিত্ত্ব করেন সমাজসেবক ফরহাদ হোসেন আদনান।

এ সময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মো. শফিকুল আলম, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) অধ্যাপক মো. আ.ন.ম ওয়াহিদ, মোহনপুর উপজেলার চেয়ারম্যান এ্যাড. মোঃ আব্দুস সালাম, রাজশাহী মহানগর আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোস্তাক হোসেন, বিশিষ্ট সমাজসেবক মো. শরিফুল ইসলাম সিরাজ। এছাড়াও টুর্নামেন্ট পরিচালনার দায়িত্বে থাকা প্রিন্স, শিপুল, রনি, রাব্বি, সুজন, মিলন, রক্সি ও হিমেল উপস্থিত ছিলেন।

রাজশাহীর সময় / এএইচ