০৩ মে ২০২৪, শুক্রবার, ১০:৩৬:১৫ পূর্বাহ্ন


১২ নভেম্বর মুক্তি পাচ্ছে টাইগার ৩
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৩-১০-২০২৩
১২ নভেম্বর মুক্তি পাচ্ছে টাইগার ৩ ১২ নভেম্বর মুক্তি পাচ্ছে টাইগার ৩


সব অপেক্ষার অবসান! এসে গেল টাইগার ৩-এর প্রথম গান ‘লেকে প্রভু কা নাম’। যা অরিজিৎ সিং আর সালমান খানের ভক্তদের জন্য বড় পাওনা। মুক্তির ঘণ্টা তিনেকের মধ্যেই ভাইরাল সেই গান। ইউটিউবে ৩.২ মিলিয়ন ভিউজ। কমেন্ট পড়েছে ৩৯ হাজার।

মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে তুরস্কের ক্যাপাডোসিয়ায়। কখনও হট এয়ার বেলুনে, তো কখনও ফেয়ারি চিমনির সামনে তো কখনও আবার গোরেমের চোখ ধাঁধানো রেস্তোরাঁয় নাচছেন বলিউডের দুই তারকা সালমান খান আর ক্যাটরিনা কাইফ। মানে সিনেমার টাইগার আর জোয়া। ‘লেকে প্রভু কা নাম’-এ সুর দিয়েছেন প্রীতম। লিখেছেন অমিতাভ ভট্টাচার্য। গেয়েছেন অরিজিৎ সিং আর নিকিতা গান্ধি। এই প্রথম সালমানের সঙ্গে কাজ করলেন অরিজিৎ।

লেকে প্রভু কা নাম-এর আগে অরিজিতের গাওয়া যে পার্টি সং ভাইরাল হয়েছিল তা হল পাঠান-থেকে ‘ঝুমে জো পাঠান’। তবে এখন মনে হচ্ছে, সেই গানের ক্রেজকেও ছাপিয়ে যাবে ‘লেকে প্রভু কা নাম’। সালমানের সোয়্যাগ, ক্যাটরিনার ঠুমকা আরও এনার্জি যোগ করেছে এই গানে।

দেখুন ‘লেকে প্রভু কা নাম’-

লেকে প্রভু কা নাম গানটি নিয়ে ইতিমধ্যেই মুখ খুলেছেন সালমান খান। তাঁকে বলতে শোনা যায়, ‘এটি আমার পছন্দের গানগুলোর মধ্যে অন্যতম। আশা লোকজন আমাদেরকে চার্টবাস্টারে দেখতে পছন্দ করবে। ক্যাটরিনা আর আমার একসঙ্গে অনেকগুলো দুর্দান্ত গান রয়েছে। মানুষের আমাদের দুজনের গান নিয়ে যে প্রত্যাশা রাখে তা আমি জানি।’ 

ভারত-এর পর আবার একসঙ্গে দেখা যাবে সালমান খান ও ক্যাটরিনা কাইফরে। যশরাজ-এর স্পাই ইউনিভার্স শুরুই হয়েছিল টাইগার ফ্র্যাঞ্চায়েজি দিয়ে। এবার ভিলেন হিসেবে দেখা যাবে হিমেশ রেশামিয়াকে। দেশদ্রোহী বদনাম লাগবে সালমানের গায়ে। কী করে সেটা মেটে, তাই নিয়েই সিনেমা। কেমিও করার কথা রয়েছে ছবিতে পাঠান শাহরুখ খানের। চলতি বছরের দিওয়ালিতে, ১২ নভেম্বর মুক্তি পাচ্ছে টাইগার ৩।