২৬ ফেব্রুয়ারী ২০২৪, সোমবার, ০৯:৪৩:১৬ পূর্বাহ্ন


ঈশ্বরদীতে ককটেল হামলা, পুলিশের গাড়ি ভাঙচুর
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৬-১১-২০২৩
ঈশ্বরদীতে ককটেল হামলা, পুলিশের গাড়ি ভাঙচুর ঈশ্বরদীতে ককটেল হামলা, পুলিশের গাড়ি ভাঙচুর


অবরোধ ও হামলার প্রতিবাদে স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মিছিল করে এবং বিএনপির এক নেতার দলীয় কার্যালয়ে হামলা চালায়।

পাবনার ঈশ্বরদী রেলগেট এলাকায় দফায় দফায় ককটেল হামলার ঘটনা ঘটেছে। এ সময় একটি ট্রাক ও পুলিশের কাজে নিয়জিত একটি গাড়ি ভাঙচুর করা হয়।

রোববার রাতে এ ঘটনা ঘটেছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, 'আজ রাত সাড়ে ৭টার দিকে অবরোধকারীদের একটি দল অতর্কিত রেলগেট এলাকায় বেশ কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় আতংক সৃষ্টি করে।'

তিনি জানান, এ সময় হামলাকারীরা একটি ট্রাক ও পুলিশের রিকুইজিশন করা একটি পিকআপ ভাঙচুর করে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনার পর অবরোধ ও হামলার প্রতিবাদে স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মিছিল করে এবং বিএনপির এক নেতার দলীয় কার্যালয়ে হামলা চালায়।

এ ব্যাপারে জানতে চাইলে ওসি জানান, বিএনপি অফিসে হামলার বিষয়ে সুনির্দিষ্ট কোনো অভিযোগ পাওয়া যায়নি। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু বলেন, 'বিএনপি-জামায়াতের সন্ত্রাস নৈরাজ্যের প্রতিবাদে মাঠে রয়েছে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।'

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মো. মাসুদ আলম বলেন, 'এলাকায় অতিরিক্ত পুলিশ  ও বিজিবি মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন শান্ত রয়েছে।'