০৬ মে ২০২৪, সোমবার, ০৬:৫৬:২৩ অপরাহ্ন


বগুড়ায় পিকআপের চাপায় অটোচালকসহ দুজন নিহত
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৩-০১-২০২৪
বগুড়ায় পিকআপের চাপায় অটোচালকসহ দুজন নিহত বগুড়ায় পিকআপের চাপায় অটোচালকসহ দুজন নিহত


বগুড়ায় পিকআপের চাপায় সিএনজিচালিত অটোরিকশা চালকসহ দুজন নিহত হয়েছেন। বুধবার সকালে সদর উপজেলার নওদাপাড়া এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- অটোরিকশাচালক বগুড়া শিবগঞ্জ উপজেলার দক্ষিণ শ্যামপুর গ্রামের ইউসুফ আলীর ছেলে মোখলেসুর রহমান (৫০) ও যাত্রী একই উপজেলার সচিয়ানী পশ্চিমপাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে রফিকুল ইসলাম (৫২)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, চালক মোখলেসুর রহমান বুধবার সকালে শিবগঞ্জ থেকে সিএনজিচালিত অটোরিকশায় তিনজন যাত্রী নিয়ে বগুড়া শহরের দিকে আসছিলেন। বগুড়া সদর উপজেলার নওদাপাড়া এলাকায় মহাসড়কে পৌঁছলে রংপুরগামী পিকআপের চালক নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই চালক মোখলেসুর রহমান ও যাত্রী রফিকুল ইসলাম নিহত এবং দুজন আহত হন। তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাইওয়ে পুলিশ কুন্দারহাট থানার ওসি আব্বাস আলী জানান, দুর্ঘটনাকবলিত পিকআপ ও অটোরিকশা জব্দ করা হয়েছে। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।