০৪ মে ২০২৪, শনিবার, ০২:২২:৩৭ পূর্বাহ্ন


বিএনপি নেতার সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা সেই নারীর আত্মহত্যা
সিংড়া (নাটোর) প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০৬-০১-২০২৪
বিএনপি নেতার সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা সেই নারীর আত্মহত্যা বিএনপি নেতার সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা সেই নারীর আত্মহত্যা


নাটোরের সিংড়ায় সম্প্রতি বিএনপি নেতার সঙ্গে এক ঘরে আপত্তিকর অবস্থায় জনতার হাতে আটক সেই নারী ফারজানা ববি (৩৫) আত্মহত্যা করেছেন। সেই তিনি সিংড়া পৌর শহরের দমদমা এলাকার বাবু সরদারের মেয়ে।

শুক্রবার রাতে মোবাইল ফোনে স্বামীর সঙ্গে কথা হওয়ার কিছুক্ষণ পরে নিজ ঘরের সিলিং ফ্যানে ওড়নায় তার লাশ ঝুলতে দেখা যায়। পরে প্রতিবেশী চৌগ্রাম উপ-স্বাস্থ্য কেন্দ্রের কর্তব্যরত ডা. সাইফুল ইসলাম গিয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

সূত্রে জানা গেছে, নিহত গৃহবধূ ফারজানা ববির সঙ্গে সম্প্রতি উপজেলা বিএনপির এক শীর্ষ নেতা এক ঘরে আপত্তিকর অবস্থায় জনতার হাতে আটক হয়ে লাঞ্ছিত হন । 

এদিকে পুলিশকে মারধর ও পুলিশের গাড়ি ভাঙচুর একটি মামলায় শুক্রবার বিকালে নারী কেলেঙ্কারিতে লাঞ্ছিত সেই বিএনপি নেতাকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করেন থানা পুলিশ। আর রাত ১০টায় সেই আলোচিত নারী ফারজানা ববি নিজ ঘরে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। বিষয়টি নিয়ে এলাকায় ধূম্রজালের সৃষ্টি হয়েছে।

সিংড়া থানার ওসি আবুল কালাম বলেন, খবর পেয়ে রাতেই পুলিশ পাঠানো হয়েছিল। থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। তবে ঋণের চাপে আত্মহত্যা করেছে বলে তার পরিবারের দাবি।