০৩ মে ২০২৪, শুক্রবার, ০৩:৩৩:০৩ পূর্বাহ্ন


চাটমোহরে ছেলের ছুরিকাঘাতে মা নিহত, বাবা-স্ত্রী আহত
অনলাইন ডেস্ক:
  • আপডেট করা হয়েছে : ০৬-০১-২০২৪
চাটমোহরে ছেলের ছুরিকাঘাতে মা নিহত, বাবা-স্ত্রী আহত চাটমোহরে ছেলের ছুরিকাঘাতে মা নিহত, বাবা-স্ত্রী আহত


পাবনার চাটমোহরে পারিবারিক কলহের জেরে নেশাগ্রস্ত ছেলের ছুরিকাঘাতে সারেদা খাতুন (৬০) নামের এক বৃদ্ধা নিহত হয়েছেন।

শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের স্থল দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

এ সময় অভিযুক্ত ছেলে ইউসুফ ওরফে ইছারের ছুরির আঘাতে তার বাবা আব্দুস সোবহান ও স্ত্রী ডলি খাতুন গুরুতর আহত হন। ঘটনার পর পালিয়ে যায় ঘাতক ইউসুফ ওরফে ইছার। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে নেশায় আসক্ত ছিলেন ইউসুফ। এ নিয়ে বাড়িতে মাঝে মধ্যেই ঝগড়া-বিবাদ হতো তাদের। শুক্রবার রাতে নেশাগ্রস্ত অবস্থায় স্থানীয় বাজার থেকে বাড়ি ফিরে স্ত্রী ডলি খাতুনের সঙ্গে ঝগড়া লাগে ইউসুফের। এ নিয়ে স্ত্রীকে মারপিট করার পর পকেটে থাকা চাকু বের করে মারতে উদ্যত হয় ইউসুফ।

এ সময় মা সারেদা খাতুন বাধা দিতে গেলে তার পেট ও শরীরের বিভিন্ন জায়গায় চাকু দিয়ে কোপাতে থাকে ইউসুফ। মাকে মারা দেখে বাধা দিতে যান বাবা আব্দুস সোবহানও। এ সময় তাকে ও স্ত্রী ডলিকেও চাকু দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায় ইউসুফ। পরে গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সারেদা বেগমকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। অন্যদিকে ইউসুফের বাবা ও স্ত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার ব্যাপারে চাটমোহর থানার ওসি সেলিম রেজা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। অভিযুক্ত ইউসুফ ওরফে ইছারকে ধরতে পুলিশ অভিযান শুরু করেছে। আইনগত প্রক্রিয়া চলমান বলে জানান তিনি