২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৭:০৫:২৯ অপরাহ্ন


মান্দায় সড়ক দূর্ঘটনা নিহত ৩, আহত ৬
মান্দা ( নওগাঁ) প্রতিনিধি :
  • আপডেট করা হয়েছে : ১০-০১-২০২৪
মান্দায়  সড়ক দূর্ঘটনা  নিহত ৩, আহত ৬ মান্দায় সড়ক দূর্ঘটনা নিহত ৩, আহত ৬


নওগাঁর মান্দায় দূর্ঘটনা কবলিত ট্রাক্টর উদ্ধার করে ফেরার পথে ট্রাক ও পিকআপের মিখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত ও ৬ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

মঙ্গলবার (৯ জানুয়ারি) রাত ১০ টার দিকে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের সাবাইহাট সংলগ্ন নওগাঁ-রাজশাহী মহাসড়কে শ্রীরামপুর আমতলী মোড়ে এই দুর্ঘটনাটি ঘটে।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, রাত ১০টার দিকে নওগাঁ থেকে একটি ট্রাক রাজশাহীর দিকে যাচ্ছিল। এ সময় মান্দার শহিদুল হাজীর ইটভাটার একটি দূর্ঘটনা কবলিত ট্রাক্টর সাবাইহাট এলাকায় চেইনপুলি দিয়ে উদ্ধার করে ফেরার পথে ১০ জন শ্রমিক বোঝাই পিকআপের সঙ্গে সংঘর্ষ বাধে ট্রাকটির। এতে নওগাঁ সদরের দুবলহাটি-গয়ারপাড়া গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে পিকআপের চালক আকরাম হোসেন (৪৫) ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় আরো ৬ জন।

আহতরা হলেন, মান্দা উপজেলার সাহাপুর মন্ডলপাড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে এমদাদুল হক (৪০), নওগাঁ সদর উপজেলার চকগোবিন্দ গ্রামের ইয়ানুছ আলীর ছেলে সজিব (২৪), একই গ্রামের শমসের আলীর ছেলে জাহিদুল ইসলাম (৩৬) এবং মুনছুর সরদারের ছেলে আব্দুল কুদ্দুস (৫২)।আহতদের উদ্ধার করে মান্দা, নওগাঁ সদর হাসপাতাল ও রাজশাহী মেডিকেলে নেওয়ার পথে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নওগাঁ সদরের চকরামচন্দ্র মোল্লা পাড়ার মৃত কাদির মোল্লার ছেলে রবিউল ইসলাম (২৮) এবং আরজি নওগাঁ মৃধা পাড়ার রাজন (৩০) নামে আরও দুইজনের মৃত্যু হয়। ঘন কুয়াশার কারণে এই সড়ক দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলে ওসির ধারনা ।

ওসি আরো জানিয়েছেন যে, মৃতের সংখ্যা বাড়তে পারে। দুর্ঘটনা কবলিত যানবাহনগুলো থানা হেফাজতে নিয়েছে পুলিশ।