২৮ এপ্রিল ২০২৪, রবিবার, ০৪:১৪:১৪ অপরাহ্ন


বদলগাছিতে বিপুল পরিমান ট্যাপান্টাডল ট্যাবলেট-সহ পিতা পূত্র গ্রেফতার
মাসুদ রানা রাব্বানী, রাজশাহী:
  • আপডেট করা হয়েছে : ১৩-০১-২০২৪
বদলগাছিতে বিপুল পরিমান ট্যাপান্টাডল ট্যাবলেট-সহ পিতা পূত্র গ্রেফতার বদলগাছিতে বিপুল পরিমান ট্যাপান্টাডল ট্যাবলেট-সহ পিতা পূত্র গ্রেফতার


নওগাঁর বদলগাছি থানাধীন মাহমুদপুর থেকে ট্যাপান্টাডল ট্যাবলেট-সহ মাদক কারবারী মোঃ রাসেল হোসেন ও আবুল হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

শুক্রবার (১২ জানুয়ারী) সাড়ে ১০টায় নওগাঁর বদলগাছী থানাধীন মাহমুদপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩৩৯ টি ট্যাপান্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো: মোঃ রাসেল হোসেন (৩৩), সে নওগাঁর বদলগাছি থানার মাহমুদপুর এলাকার আবুল হোসেনের ছেলে ও একই মৃত আছির উদ্দিন এলাকার আবুল হোসেন (৫৫)। (সম্পর্কে তারা পিতা পূত্র)

শনিবার (১ত জানুয়ারী) সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয় হয়। 

র‌্যাব জানায়, গ্রেফতার রাসেল এলাকার চিহ্নিত মাদক কারবারী। গ্রেফতারকৃত আসামী আবুল হোসেন মাদক ব্যবসায়ী রাসেলের সহযোগী হিসেবে নওগাঁ জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো বলে জানা যায়। 

শুক্রবার এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫, সিপিসি-৩ এর গোয়েন্দা দল রাসেরের গতিবিধি পর্যবেক্ষণ শুরু করে। এদিন রাত সাড়ে ১০টায় গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের সময় নওগাঁ জেলার বদলগাছী থানাধীন মাহমুদপুর এলাকা থেকে র‌্যাব-৫, সিপিসি-৩ এর একটি আভিযানিক দল রাসেল ও আবুল হোসেনকে আটক করে। এ সময় আসামীদের কাছ থেকে ৩৩৯ পিচ ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়।

মাদকসেবী ও মাদক কারবারী সিন্ডিকেটের অন্যান্য সদস্যদের ধরতে র‌্যাব-৫, সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের গোয়েন্দা কার্যক্রম অব্যাহত রয়েছে কবলেও জানায় র‌্যাব।