০৬ মে ২০২৪, সোমবার, ০৭:৪২:২৫ অপরাহ্ন


সিরাজগঞ্জে ৫১ কেজি গাঁজা-সহ মাদক কারবারী কাওছার গ্রেফতার
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ১৫-০১-২০২৪
সিরাজগঞ্জে ৫১ কেজি গাঁজা-সহ মাদক কারবারী কাওছার গ্রেফতার সিরাজগঞ্জে ৫১ কেজি গাঁজা-সহ মাদক কারবারী কাওছার গ্রেফতার


সিরাজগঞ্জ জেলার  বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা এলাকা থেকে ৫১ কেজি গাঁজা-সহ কাওছার হোসেন নামের জন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।এ সময় মাদক বহনকাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।

রবিবার (১৫ জানুয়ারি) দিনগত রাত আড়াইটায় সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার সামনে গোলচত্বরে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামি মোঃ কাওছার হোসেন (২১), সে  কুমিল্লা জেলার দেবিদ্বার থানার মির্জানগর পশ্চিমপাড়ার মোঃ ইকবাল হোসেনের ছেলে।

রবিবার র‌্যাব-১২, সিরাজগঞ্জের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, রবিবার দিনগত রাত আড়াইটায় র‌্যাব-১২’র সদররা সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার সামনে গোলচত্বরে পাঁকা রাস্তার উপর” একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫১ কেজি গাঁজাসহ ১ জন মাদক কারবারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। এছাড়াও তার সাথে থাকা মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় ও বহনের কাজে ব্যবহৃত ১টি পিকআপ জব্দ করা হয়।

 জিজ্ঞাসাবাদে মাদক কারবারী কাওছার জানায় , সে দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় তার ব্যবহৃত মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে পিকআপ যোগে মাদক দ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক কারবারী কাওছারের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।