০৭ মে ২০২৪, মঙ্গলবার, ১০:০৫:৪৮ পূর্বাহ্ন


তাড়াশে চাঞ্চল্যকর হত্যাকান্ডের প্রধান ২জন আসামী গ্রেফতার
স্টাফ রিপোর্টার :
  • আপডেট করা হয়েছে : ০৩-০২-২০২৪
তাড়াশে চাঞ্চল্যকর হত্যাকান্ডের প্রধান ২জন আসামী গ্রেফতার তাড়াশে চাঞ্চল্যকর হত্যাকান্ডের প্রধান ২জন আসামী গ্রেফতার


সিরাজগঞ্জ জেলার তাড়াশের চাঞ্চল্যকর হত্যাকান্ডের প্রধান ২জন আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সদর কোম্পানি ও র‌্যাব-১, সিপিএসসি গাজীপুর। 

শুক্রবার (২ ফেব্রুয়ারি) দিনগত রাত ১০টায় তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা হরেঅ:  মোঃ আরিফুল ইসলাম (২৮), সে সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানার ভাটারা এলাকার মোঃ নজরুল ফকিরের ছেলে ও একই এলাকার মৃত ইসমাঈল ফকিরের ছেলে মোঃ নজরুল ফকির (৪৮)।

শনিবার র‌্যাব-১২, সিরাজগঞ্জের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব জানায়, মোঃ মারুফ হোসেন পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জের দিকনির্দেশনায় শুক্রবার দিনগত রাত ১০টায় র‌্যাব-১২, সদর কোম্পানি ও র‌্যাব-১, সিপিএসসি গাজীপুরের যৌথ আভিযানিক দল ‘‘গাজীপুর জেলার কাপাসিয়া থানার দুস্য নারায়নপুর এলাকায়’’ অভিযান পরিচালনা করে সিরাজগঞ্জের তাড়াশে চাঞ্চল্যকর হত্যাকান্ডের ঘটনার এজাহারনামীয় ২ জন আসামিকে গ্রেফতার করে।

আসামিদের সাথে বাদী মোঃ জহির উদ্দিন এর পরিবারের পারিবারিক কলহ ছিল। সেই শত্রুতার জেরে গত (৮ জানুয়ারী) আসামিগণ পূর্বপরিকল্পিতভাবে মোঃ জহির উদ্দিনের স্ত্রী, ছোট ভাইয়ের স্ত্রী ও মাকে বাঁশের লাঠি, লোহার রড, সাবল-সহ দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে মারপিট করে শরীরের বিভিন্নস্থানে ফোলা জখম করে। পরে  প্রতিবেশীরা আহতদের সবাইকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে।

তবে ফাতেমা বেগমের (৬০) শারীরিক অবস্থা বেশি খারাপ হলে তাকে জরুরী বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক ফাতেমা বেগমকে মৃত ঘোষণা করে। পরবর্তীতে নিহতের ছেলে বাদী হয়ে সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানায় একটি হত্যা মামলা দায়ের করে। যার মামলা নং-১৬, তারিখ ১২-০১-২০২৪ ধারাঃ- ১৪৩/৪৪৮/১২৩/৩২৫/৩০৭/১০২/৩৫৪/১১৪/৩৪ পেনাল কোড।

গ্রেফতারকৃত আসামিদের সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য হস্তান্তর করা হয়েছে।