২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৬:১২:১৯ পূর্বাহ্ন


আম্বানির ছেলের বিয়েতে নাচবেন শাহরুখ
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২২-০২-২০২৪
আম্বানির ছেলের বিয়েতে নাচবেন শাহরুখ আম্বানির ছেলের বিয়েতে নাচবেন শাহরুখ


আম্বানিদের সঙ্গে শাহরুখ-গৌরীর বেশ সুসম্পর্ক। মুকেশ-নীতার যে কোনও অনুষ্ঠানেই বলিউডের ‘পাওয়ার কাপল’-এর দেখা মেলে। পুজো হোক কিংবা বিয়ের অনুষ্ঠান একেবারে পরিবারের সদস্যদের মতোই মেতে ওঠেন তাঁরা। এবার শোনা গেল, অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের অনুষ্ঠানেও দ্যুতি ছড়াবেন শাহরুখ খান।

গুজরাটের জামনগরে গোটা একদিন কাটিয়ে ২২ ফেব্রুয়ারি, বৃহস্পতিবারই মুম্বইতে ফিরেছেন বলিউড বাদশা। নেটপাড়ায় ভাইরাল হওয়া এক ভিডিওতে জামনগর বিমানবন্দরে প্রবেশ করতে দেখা গিয়েছে শাহরুখকে। সেখান থেকেই জল্পনার সূত্রপাত। সম্প্রতি রণবীর-আলিয়াকেও আম্বানিদের জামনগরের বাড়িতে দেখা গিয়েছিল। তাঁরাও অনন্ত-রাধিকার সঙ্গীতে নাচ করবেন। রণবীর-আলিয়া তার জন্য রিহার্সালও করেছেন। শাহরুখের উপস্থিতিতে আম্বানি, মার্চেন্টের প্রাকবিবাহ অনুষ্ঠান যে জমে যাবে, তা বলাই বাহুল্য।

অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ে মার্চ মাসে। ১ থেকে ৩ তারিখ অবধি তিন দিনব্যাপী অনুষ্ঠান হবে। ভেন্যু জামনগরের রিয়ালেন্স গ্রিনস। ২০২৩ সালের জানুয়ারি মাসে মুম্বইতে জমকালো অনুষ্ঠানে বাগদান সেরেছিলেন অনন্ত-রাধিকা। এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তাঁরা। আর সেই জমকালো বিগ ফ্যাট ইন্ডিয়ান ওয়েডিংয়েই নাচ করবেন শাহরুখ খান।

তার জন্য দুই সপ্তাহ আগে থেকেই প্র্যাকটিস শুরু করেছেন বাদশা। জামনগরের বিমানবন্দর থেকে ভিডিও ভাইরাল হতেই অনুরাগীদের কৌতূহল, কত টাকা পারিশ্রমিক নেবেন এর জন্য কিং খান? যদিও এপ্রসঙ্গে কোনও যথাযথ অঙ্কের কথা জানা যায়নি, তবে বলিউড সূত্রে খবর, লক্ষ লক্ষ টাকা নিচ্ছেন তাঁরা। কিন্তু অন্যদিকে শোনা যাচ্ছে, বন্ধুত্বের খাতিরে বিনা পারিশ্রমিকেই নাকি বলিউড বাদশা অনন্ত-রাধিকার বিয়ের আসর মাতাবেন।