০৫ মে ২০২৪, রবিবার, ০১:১০:২০ পূর্বাহ্ন


শাকিব-মিমির প্রেমে 'তুফান' তুলবেন চঞ্চল!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২৫-০৪-২০২৪
শাকিব-মিমির প্রেমে 'তুফান' তুলবেন চঞ্চল! শাকিব-মিমির প্রেমে 'তুফান' তুলবেন চঞ্চল!


ভারত এবং বাংলাদেশের যৌথ উদ্যোগে তৈরি হচ্ছে তুফান। খবরটা আগেই প্রকাশিত হয়েছিল। আর সেই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে শাকিব খান এবং মিমি চক্রবর্তীকে। এছাড়া আরও একাধিক চমক রয়েছে এই ছবিতে। মাঝে শোনা যাচ্ছিল যিশু সেনগুপ্তও এখানে থাকতে পারেন। এবার জানা গেল চঞ্চল চৌধুরী যুক্ত হয়েছেন এই প্রজেক্টে। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে তাঁকে।

তুফান ছবিটির পরিচালনা করেছেন রায়হান রফি। ছবিটির প্রযোজনা করেছে আলফা আই, চরকি এবং এসভিএফ। হ্যাঁ, একেবারেই তাই। এই ছবিটি আদতে দুই বাংলার যৌথ উদ্যোগে তৈরি হচ্ছে। তাই কেবল প্রযোজনার দায়িত্ব যে দুই দেশের মধ্যে ভাগ করে নেওয়া হচ্ছে সেটাই নয়। একই সঙ্গে এই ছবিতে থাকবেন দুই দেশের অভিনেতারাও। তুফান ছবিটিতে মুখ্য পুরুষ চরিত্রে দেখা যাবে বাংলাদেশের সুপারস্টার শাকিব খানকে। তাঁর বিপরীতে থাকবেন এপার বাংলার মিমি চক্রবর্তী এবং ওপার বাংলার নাবিলা। এটাই মিমি চক্রবর্তী এবং শাকিব খানের জুটির প্রথম ছবি। ইতিমধ্যেই সেই ছবির প্রথম লুক প্রকাশ্যে এসেছে।

তুফান ছবিতে চঞ্চল চৌধুরী

সূত্রের খবর অনুযায়ী এটি একটি আদ্যোপান্ত অ্যাকশনে ঠাসা ছবি হবে। ২০২৫ সালে মুক্তি পাবে তুফান। আর এই ছবিতেই ভিলেনের চরিত্রে দেখা যাবে চঞ্চল চৌধুরীকে। কিন্তু সেটি একটি বিশেষ চরিত্র। অর্থাৎ অল্প সময়ের জন্যই পর্দায় দেখা যাবে দুই বাংলা কাঁপানো এই অভিনেতাকে। তবে যিশু সেনগুপ্তর কাছে যে চরিত্রের অফার গিয়েছিল এটা সেই চরিত্রই কিনা স্পষ্ট নয়। কিন্তু এই প্রজেক্টে যুক্ত হতে পেরে দারুণ খুশি চঞ্চল।

চঞ্চল চৌধুরীর অন্যান্য প্রজেক্ট

চঞ্চল চৌধুরীকে আগামীতে পদাতিক ছবিতে দেখা যাবে। এই ছবিতে তিনি মৃণাল সেনের চরিত্রে ধরা দেবেন। এই ছবিটির পরিচালনা করেছেন সৃজিত মুখোপাধ্যায়। মনামী ঘোষকে এই ছবিতে তাঁর স্ত্রী গীতা সেনের চরিত্রে দেখা যাবে।