২৯ এপ্রিল ২০২৪, সোমবার, ০৬:০২:৩৮ পূর্বাহ্ন


হলিউড নায়ককে বিয়ে করেছেন আমিশা প্যাটেল!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ২২-০২-২০২৪
হলিউড নায়ককে বিয়ে করেছেন আমিশা প্যাটেল! হলিউড নায়ককে বিয়ে করেছেন আমিশা প্যাটেল!


হৃতিকের সঙ্গে জুটি বেঁধে ‘কহোনা পেয়ার হ্যায়’ ছবিতে নজর কেড়েছিলেন আমিশা প্যাটেল। প্রথম ছবি থেকেই বলিউডের ‘টক অফ দ্য টাউন’ আমিশা। তবে প্রথম ছবি থেকে নামডাক হলেও, পরে বলিপাড়ায় হাতেগোণা ছবিতেই অভিনয় করেছিলেন তিনি। ফের আমিশা ফিরলেন ‘গদর ২’ ছবিতে। ফের পর্দায় নজর কাড়লেন। তবে মাঝখানে আমিশা বার বার বিতর্কে জড়িছেন আর্থিক দুনীর্তির মামলায়। তবে এসব এখন অতীত। সম্প্রতি আমিশার এক সাক্ষাৎকারই ভাইরাল। যেখানে আমিশা জানালেন, তিনি হলিউড নায়কের সঙ্গে বিয়ে করে ফেলেছেন!

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। সোশাল মিডিয়ায় সম্প্রতি আমিশা প্যাটেলের একটি পুরোনা সাক্ষাৎকারে ভাইরাল হয়। যেখানে আমিশার প্রেম, বিয়ে নিয়ে প্রশ্ন উঠলে অভিনেত্রী স্পষ্ট জানান, ‘আমার জীবনে একটাই পুরুষ। একজনকেই ভালোবেসেছি। আর মনে মনে তাঁকেই বিয়ে করেছি।’ এই সাক্ষাৎকারে আমিশা স্পষ্ট জানালেন, তাঁর মনের মানুষ হল হলিউডের জনপ্রিয় অভিনেতা টম ক্রুশ। টম ক্রুশকেই নাকি মনে মনে বিয়ে করে ফেলেছেন আমিশা।

প্রসঙ্গত, অন্যদিকে বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছিল আরেকটি খবর। বেশ কয়েকদিন ধরে নানা জায়গায় একসঙ্গে ঘোরাফেরা করতে দেখা যায় প্রয়াত কংগ্রেস নেতা আহমেদ প্যাটেলের ছেলে ফয়জল এবং আমিশাকে। কয়েকবছর আগে কংগ্রেস নেতা আহমেদ প্যাটেলের ছেলে ফয়জলের জন্মদিনে যেভাবে আমিশা শুভেচ্ছা জানিয়েছিলেন তা নজর এড়ায়নি নেটিজেনদের। তিনি লিখেছিলেন, “শুভ জন্মদিন ডার্লিং। লাভ ইউ। বছরটা দারুণ কাটুক।” ওই পোস্টের পরই জল্পনা তুঙ্গে ওঠে। তাহলে কি প্রেম করছেন তাঁরা? তা নিয়ে কিন্তু মুখ খোলেননি অভিনেত্রী।