০২ মে ২০২৪, বৃহস্পতিবার, ০১:৫১:৩১ অপরাহ্ন


স্বামী অক্ষয়কে নাচের ভঙ্গি নিয়ে সমাজমাধ্যমে ব্যঙ্গ টুইঙ্কেলের!
তামান্না হাবিব নিশু :
  • আপডেট করা হয়েছে : ১১-০৩-২০২৪
স্বামী অক্ষয়কে নাচের ভঙ্গি নিয়ে সমাজমাধ্যমে ব্যঙ্গ টুইঙ্কেলের! স্বামী অক্ষয়কে নাচের ভঙ্গি নিয়ে সমাজমাধ্যমে ব্যঙ্গ টুইঙ্কেলের!


অক্ষয় কুমার এবং টুইঙ্কেল খন্নার দাম্পত্য সম্পর্ক যতটা মিষ্টি ঠিক ততটাই টক-ঝাল-মিষ্টি। প্রকাশ্যে একে-অপরের প্রতি ভালবাসা প্রকাশ করতে যেমন ভোলেন না, তেমনি কারও যদি কিছু পছন্দ না হয় সেটাও সরাসরি বলে দেন। তবে এ ক্ষেত্রে এগিয়ে রয়েছেন টুইঙ্কেল।

স্বামীর অভিনয়ের প্রশংসাও করেন দরাজ গলায়, আবার অক্ষয়কে ট্রোল করতেও ছাড়েন না। কিছু দিন আগেই পুরুষদের প্লাস্টিক ব্যাগের সঙ্গে তুলনা করায় টুইঙ্কেলকে একহাত নিয়েছিলেন কঙ্গনা রানাউত। সেই বিতর্ককে অবশ্য পাত্তা দেননি টুইঙ্কেল। তবে এ বার সমাজমাধ্যমে অক্ষয়ের নাচের ভঙ্গি নিয়ে ট্রোল করলেন টুইঙ্কেল।

অনন্ত অম্বানী এবং রাধিকা মার্চেন্টের বিয়েতে বলিউড তারকারা নেচেছেন। শাহরুখ-সালমান-আমিরের নাচ দেখেছে গোটা দেশ। একই মঞ্চে নেচেছেন অক্ষয়ও। রাত তিনটের সময় পঞ্জাবি গানে মঞ্চ মাতিয়েছেন অক্ষয়। তবে সেই গানের সঙ্গে অক্ষয়ের নাচের ‘স্টেপ’ নিয়েই ব্যঙ্গ করেছেন টুইঙ্কেল।

সমাজমাধ্যমে স্বামীর নাচের ভঙ্গি নিয়ে টুইঙ্কেলের মন্তব্য, ‘‘খুব ভাল মাটি খনন হচ্ছে।’’ টুইঙ্কেলের এই মন্তব্যের পর থেকে ব্যঙ্গ-বিদ্রূপের ঢল নেমেছে। অনেকেই বিষয়টি নিয়ে রঙ্গ-রসিকতা করছেন। কারও মনে হয়েছে স্বামীকে নিয়ে এমন মন্তব্য করা একেবারেই ঠিক হয়নি। আবার কেউ বলেছেন, পুরোটাই তো মজা করে হয়েছে। এর সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক না জড়ানোই শ্রেয়। তবে অনেকেই অপেক্ষা করছিলেন অক্ষয় কী বলেন, সেটা জানার জন্য। তবে অক্ষয় কিন্তু এ প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি।